50MP ট্রিপল ক্যামেরা ও 5,000mah ব্যাটারি সহ বাজারে আসছে Huawei Nova Y62 Plus

Avatar

Published on:

Huawei nova y62 plus gcf certification could launch soon

হুয়াওয়ে (Huawei) সম্প্রতি বিশ্ব বাজারে Nova Y71 নামে একটি নয়া স্মার্টফোন লঞ্চ করেছে। এখানেই না থেকে বর্তমানে সংস্থাটি Nova Y-সিরিজের আরেকটি মডেলের ওপর কাজ করছে বলে জানা গেছে, যা Huawei Nova Y62 Plus নামে আত্মপ্রকাশ করতে পারে। এই ডিভাইসটি শীঘ্রই লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। আর এখন এটি জিসিএফ (GCF) সার্টিফিকেশন সাইটে উপস্থিত হয়েছে। এই সার্টিফিকেশনটি থেকে Nova Y62 Plus-এর বিষয়ে কি কি তথ্য সামনে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

Huawei Nova Y62 Plus লঞ্চ হতে পারে খুব শীঘ্রই

হুয়াওয়ে নোভা ওয়াই৬২ প্লাস মডেলটিকে জিসিএফ (GCF) সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গেছে। এই তালিকাটি প্রকাশ করেছে যে, ডিভাইসটি EVE-LX9 মডেল নম্বর বহন করবে। তবে, ডেটাবেসটি স্মার্টফোনটির আর কোনও তথ্য প্রকাশ করেনি। যদিও, হ্যান্ডসেটটি বিদ্যমান নোভা সিরিজের ফোনের একটি রিব্র্যান্ডেড সংস্করণ হিসাবে লঞ্চ হওয়ার সম্ভাবনা রয়েছে। একটি নতুন রিপোর্ট অনুযায়ী, ডিভাইসটি নির্দিষ্টভাবে নোভা ওয়াই৬১-এর একটি রিব্র্যান্ডেড মডেল হতে পারে, যা এর সম্ভাব্য স্পেসিফিকেশনের ইঙ্গিত দেয়।

জানিয়ে রাখি, হুয়াওয়ে নোভা ওয়াই৬১-এ ৬.৫২ ইঞ্চির আইপিএস এলসিডি প্যানেল রয়েছে, যা এইচডি+ রেজোলিউশন এবং স্ট্যান্ডার্ড ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। এই হ্যান্ডসেটটি একটি অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত, যা ৪ জিবি পর্যন্ত র‍্যাম এবং ৬৪ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত। নোভা ওয়াই৬১ বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।

ফটোগ্রাফির জন্য, নোভা ওয়াই৬১-এর পিছনে অবস্থিত ট্রিপল ক্যামেরা সেটআপের মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং দুটি ২ মেগাপিক্সেলের সহায়ক লেন্স উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। মনে রাখবেন যে, Huawei Nova Y62 Plus-এর Nova Y61-এর রিব্র্যান্ডেড সংস্করণ হওয়ার তথ্যটি একটি অসমর্থিত রিপোর্ট থেকে সামনে এসেছে, তাই এটির সত্যতা কতটা, তা সময়ই বলতে পারবে।

সঙ্গে থাকুন ➥