16000 টাকা ছাড়ে 108 মেগাপিক্সেল ক্যামেরা, 16 জিবি র‌্যাম ও 512 জিবি স্টোরেজের ফোন

Avatar

Published on:

Tecno Camon 20 Premier 5G Discount Offer

একটি নতুন স্মার্টফোন কেনার সময়, বেশিরভাগ ক্রেতা এখন নতুন ফিচারের পাশাপাশি দুর্দান্ত ক্যামেরা সেটআপের খোঁজ করে। সেক্ষেত্রে আপনিও যদি এমনই একটি ডিভাইস কিনতে চান, তাহলে বলি অ্যামাজনে খুব সস্তায় ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সেটআপ ও ৫১২ জিবি স্টোরেজের একটি ফোন কেনার সুযোগ পাওয়া যাচ্ছে। এই ফোনের নাম Tecno Camon 20 Premier 5G। এই ডিভাইসটিতে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরাও দেওয়া হয়েছে।

Tecno Camon 20 Premier 5G এর দাম ও অফার

টেকনো ক্যামন ২০ প্রিমিয়ার ৫জি-র ৮ জিবি ইনস্টল র‌্যাম ও ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ৪১,৯৯৯ টাকা। তবে এখন ৪০ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্টের পর এটি ২৪,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। আবার ওয়ানকার্ড এবং এইচডিএফসি ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১,৫০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পাওয়া যাচ্ছে। এছাড়াও নো-কস্ট ইএমআই-তেও এই ফোনটি কেনা যাবে। 

এদিকে পুরনো ফোন এক্সচেঞ্জ করে টেকনো ক্যামন ২০ প্রিমিয়ার ৫জি কিনলে ২২,৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট পাওয়া যাবে। তবে এই ছাড়ের মূল্য নির্ভর করবে পুরনো ফোনের মডেল ও কন্ডিশনের ওপর। ডার্ক ওয়েলকিন এবং সেরেনিটি ব্লু, এই দুটি রঙে কেনা যাবে ফোনটি। 

Tecno Camon 20 Premier 5G এর ফিচার

টেকনো স্মার্টফোনে আছে ৬.৬৭ ইঞ্চির ১০বিট অ্যামোলেড ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। ভার্চুয়াল র‌্যামের সঙ্গে এই ফোনে পাওয়া যাবে ১৬ জিবি র‌্যাম ও ৫১২ জিবি স্টোরেজ। ফটোগ্রাফির জন্য এতে ৫০ মেগাপিক্সেল আরজিবিডাব্লু-প্রো ক্যামেরা, ১০৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ম্যাক্রো লেন্স এবং সেন্সর শিফট ওআইএস সাপোর্ট উপস্থিত। আবার ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরাসহ এই ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥