Infinix GT 10 Pro কম দামছ আগামী সপ্তাহে ভারতে আসছে, ভাগ বসাবে Nothing Phone 2 এর বিক্রিতে

Published on:

Infinix GT 10 Pro India Launch Date

Infinix GT 10 Pro সিরিজ ভারত সহ গ্লোবাল মার্কেটে শীঘ্রই লঞ্চ হতে চলেছে। সম্প্রতি জিএসএমএরিনা তাদের একটি প্রতিবেদনে দাবি করেছে যে, আগামী সপ্তাহেই এই সিরিজ বাজারে পা রাখবে। পাশাপাশি তারা Infinix GT 10 Pro এর কিছু রেন্ডার (ছবি) প্রকাশ করেছে, যার পর নিশ্চিত হওয়া গেছে যে, ডিভাইসটি Nothing Phone 2 এর মতো লুকিং সহ আসবে। এছাড়া প্রতিবেদনে দাবি করা হয়েছে যে, Infinix GT 10 Pro একাধিক গেমিং ফিচার সহ লঞ্চ হবে।

Infinix GT 10 Pro এর রেন্ডার সহ স্পেসিফিকেশন ফাঁস হল

জিএসএমএরিনা ইনফিনিক্স জিটি ১০ প্রো এর একাধিক হাই রেজোলেশন রেন্ডার প্রকাশ করেছে। এছাড়া তারা বলেছে, ফোনটি কম দামে প্রিমিয়াম গেমিং ফিচার অফার করবে। তবে ভারতে এর দাম কত রাখা হবে তা এখনও নিশ্চিত করা হয়নি।

রেন্ডার থেকে স্পষ্ট, ইনফিনিক্স জিটি ১০ প্রো ফোনটি নার্থিং ফোন ২ থেকে অনুপ্রাণিত। তবে এদের মধ্যে পার্থক্যও অনেক রয়েছে। ইনফিনিক্স জিটি ১০ প্রো সেমি ট্রান্সপারেন্ট ডিজাইন সহ আসবে। আর এর রিয়ার ক্যামেরা সেটআপ কিছুটা ওয়ানপ্লাস ১১ সিরিজের মতো হবে।

এই ক্যামেরা সেটআপ বর্গাকার হবে এবং এরমধ্যে তিনটি ক্যামেরা উপস্থিত থাকবে। এর প্রাইমারি ক্যামেরা ১০৮ মেগাপিক্সেল রেজোলিউশন অফার করবে। এছাড়া রেন্ডার থেকে জানা গেছে, Infinix GT 10 Pro দুটি কালারে আসবে – ডার্ক গ্রে অরেঞ্জ ও হোয়াইট সিলভার। প্রতিবেদনে আরও বলা হয়েছে যে এতে পারফরম্যান্সের জন্য মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ প্রসেসর ব্যবহার করা হবে। এই ফোনের মাধ্যমে BGMI, MLBB, ও Free Fire এর মতো গেম কোনো সমস্যা ছাড়া খেলা যাবে। ডিভাইসটি দুটি অ্যান্ড্রয়েড আপডেট অফার করবে। Infinix GT 10 Pro ছাড়াও এই সিরিজে Infinix GT 10 Pro+ মডেল অন্তর্ভুক্ত থাকবে।

সঙ্গে থাকুন ➥