HomeMobilesডিসকাউন্টের পাশাপাশি ফ্রি গেমিং কিট, সেল শুরু Infinix GT 20 Pro ফোনের

ডিসকাউন্টের পাশাপাশি ফ্রি গেমিং কিট, সেল শুরু Infinix GT 20 Pro ফোনের

গত ২১শে মে ভারতের বাজারে পা রেখেছে Infinix GT 20 Pro। আর প্রতিশ্রুতি মতো আজ অর্থাৎ ২৮শে মে এই ফোন ই-কমার্স সাইট Flipkart -এর মাধ্যমে প্রথমবার এদেশে ওপেন সেলে বিক্রির জন্য উপলব্ধ হল। সর্বোপরি লঞ্চ অফারের অংশ হিসাবে, এই হ্যান্ডসেটের সাথে ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট, ক্যাশব্যাক, ইএমআই বিকল্পের সুবিধা পাওয়া যাবে। আবার ফোনটি ‘গেম কেন্দ্রিক’ হওয়ায় এর সাথে বিনামূল্যে একটি গেমিং কিটও দিচ্ছে Infinix। Infinix GT 20 Pro ডিভাইসে ৬.৭৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে, ২৫৬ জিবি পর্যন্ত UFS 3.1 স্টোরেজ, অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক কাস্টম স্কিন, ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ডুয়েল স্পিকার সেটআপ, এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে। সর্বোপরি Infinix GT 20 Pro স্টাইলিশ ডিজাইন ও তিনটি আকর্ষণীয় কালার বিকল্পের পাওয়া যাবে।

ভারতে Infinix GT 20 Pro ফোনের দাম ও সেল অফার

এদেশের ইনফিনিক্স জিটি ২০ প্রো ফোনের মোট দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট উপলব্ধ। এক্ষেত্রে ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত বেস মডেলের দাম ২৪,৯৯৯ টাকা এবং উচ্চতর ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ বিকল্পটি ২৬,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এটি – মেকা ব্লু, মেকা অরেঞ্জ এবং মেকা সিলভার কালার অপশনে এসেছে।

আগ্রহীরা আজ এই মুহূর্ত থেকেই ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart) -এর মাধ্যমে নতুন ইনফিনিক্স হ্যান্ডসেট কিনতে পারবেন। সেল অফারের অংশ হিসাবে, HDFC, ICICI, অথবা SBI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ২,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। Flipkart Axis ব্যাঙ্কের কার্ডধারীরা ৫% ক্যাশব্যাক পেয়ে যাবেন। আবার কিস্তিতে টাকা শোধ করতে চাইলে মাসিক ৪,১৬৭ টাকার ইএমআই প্রদান করতে হবে। সর্বোপরি প্রত্যেক ইনফিনিক্স জিটি ২০ প্রো স্মার্টফোন ক্রেতাদের ৫,৪৯৯ টাকা মূল্যের একটি জিটি গেমিং কিট সম্পূর্ণ বিনামূল্যে অফার করা হবে। এই কিটে – মেচা কেস, কুলিং ফ্যান এবং ফিঙ্গার স্লিভস অন্তর্ভুক্ত।

Infinix GT 20 Pro স্মার্টফোনের স্পেসিফিকেশন

ইনফিনিক্স জিটি ২০ প্রো ফোনে ৬.৭৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED টাচস্ক্রিন রয়েছে, যা উচ্চ ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট, ২৩৪০ হার্টজ পিডাব্লিউএম ডিমিং, ১৩০০ নিট পিক ব্রাইটনেস, ৯৪.৩% স্ক্রিন-টু-বডি রেশিও এবং ডিসিআই-পি৩ কালার গ্যামট কভারেজ সাপোর্ট করে। এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ আল্টিমেট প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার পিক্সেলওয়ার্কস এক্স৫ টার্বো গেমিং ডিসপ্লে চিপ থাকছে, যা গেমে সর্বোচ্চ ১২০ ফ্রেম-পর-সেকেন্ড (fps) রেট অর্জন করতে এমইএমসি (MEMC) এবং গেম অপটিকাল অপ্টিমাইজেশন প্রযুক্তি ব্যবহার করে। ফোনে ১২ জিবি পর্যন্ত LPDDR5x র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত UFS 3.1 স্টোরেজ মিলবে। এটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক এক্সওএস ১৪ কাস্টম স্কিনের সাথে প্রি-লোডেড হয়ে এসেছে। সিকিউরিটি ফিচার হিসাবে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের সুবিধা পাওয়া যাবে।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য Infinix GT 20 Pro ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট বর্তমান। এই ক্যামেরাগুলি হল – OIS সহ ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এদিকে ডিভাইসের সামনে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করছে।

অন্যান্য বৈশিষ্ট্যের কথা বললে, এতে জেবিএল (JBL) সমর্থিত ডুয়েল স্পিকার সেটআপ এবং এক্স-অ্যাক্সিস লিনিয়ার মোটর রয়েছে। কানেক্টিভিটির জন্য সামিল রয়েছে – ওয়াইফাই ৬, ব্লুটুথ, জিপিএস, নিয়ার ফিল্ড কমিউনিকেশন (NFC), একটি আইআর (IR) ব্লাস্টার এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট। পাওয়ার ব্যাকআপের জন্য Infinix GT 20 Pro স্মার্টফোনে ৪৫ ওয়াট ফাস্ট ফাস্ট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এর পরিমাপ ১৬৪.৩x৭৫.৪x৮.২ মিমি এবং ওজন ১৯৪ গ্রাম। এটি ধুলো এবং জল-প্রতিরোধী IP54 রেটিং প্রাপ্ত চ্যাসিস সহ এসেছে।

RELATED ARTICLES

Most Popular