Nothing Phone (2)-র কপি! Infinix এর নতুন ফোনের ডিজাইন দেখে চক্ষু চড়কগাছ সবার

Published on:

Infinix GT 10 Pro+ Design Leaked

চলতি সপ্তাহেই এক টিপস্টার অনলাইনে ইনফিনিক্স (Infinix)-এর GT সিরিজের একটি আপকামিং ফোন সম্পর্কে কিছু আকর্ষণীয় তথ্য শেয়ার করেন, যা ইতিমধ্যেই প্রযুক্তি মহলে শোরগোল ফেলে দিয়েছে। শোনা যাচ্ছে, চীনা ব্র্যান্ডটি এমন একটি ফোনের ওপর কাজ করছে, যা Nothing Phone (2)-এর মতো দেখতে। তিনি আপকামিং হ্যান্ডসেটের একটি স্কিম্যাটিক ইমেজও শেয়ার করেছিলেন, যা এর রিয়ার প্যানেলে অবস্থিত এলইডি লাইটের স্ট্রিপগুলিকে প্রদর্শন করে। তবে এখনও পর্যন্ত, এটি শুধুমাত্র একটি গুজব ছিল, কিন্তু এবার এই বহু চর্চিত স্মার্টফোনের লাইভ চিত্রগুলি অনলাইনে উপস্থিত হয়েছে। জানা গেছে হ্যান্ডসেটটি Infinix GT 10 Pro+ নামে বাজারে পা রাখবে। আসন্ন এই ফোনটিতে প্রকৃতপক্ষেই নাথিংয়ের ফোনের সাথে কিছু মিল রয়েছে। আসুন এবিষয়ে বিস্তারিত জেনে নেওয়া যাক।

ফাঁস হল Infinix GT 10 Pro এবং GT 10 Pro+ এর লাইভ ইমেজ

ইনফিনিক্স ভারতীয় বাজারের জন্য গেমিং-কেন্দ্রিক স্মার্টফোনের একটি নতুন জিটি সিরিজ লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। এই লাইনআপে কমপক্ষে দুটি ফোন অন্তর্ভুক্ত থাকবে – ইনফিনিক্স জিটি ১০ প্রো এবং ইনফিনিক্স জিটি ১০ প্রো প্লাস। আর এখন এই দুই হ্যান্ডসেটেরই লাইভ ইমেজ প্রকাশ্যে এসেছে। প্রো মডেলটিতে অসাধারণ ডিজাইন থাকলেও, প্রো প্লাস ভ্যারিয়েন্টটি আরও আকর্ষণীয়। ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং সাইট)-তে শেয়ার করা লাইভ ইমেজ অনুযায়ী, ইনফিনিক্স জিটি ১০ প্রো প্লাস-এর ব্যাক প্যানেলটি স্বচ্ছ হবে, সদ্য উন্মোচিত নাথিং ফোন (২)-এর মতো ।

উল্লেখ্যযোগ্যভাবে, ইনফিনিক্স জিটি ১০ প্রো প্লাস-এর পিছনে র‍্যান্ডম অরেঞ্জ প্যাটার্ন এবং একটি সি-আকৃতির মার্কিং রয়েছে, যার মধ্যে এলইডি লাইট যুক্ত থাকতে পারে। ইনফিনিক্সের এই ডিভাইসটি নাথিং ফোন (২) থেকে কিছু অনুপ্রেরণা হয়তো নিয়েছে, কিন্তু সাদৃশ্যতা এতটাও নয় যে কার্ল পেই-এর নেতৃত্বাধীন ব্র্যান্ডটির পেটেন্ট লঙ্ঘনের জন্য কোনও আইনী পদক্ষেপ নিতে হয়। ইনফিনিক্স স্মার্টফোনটি তার স্বতন্ত্র ডিজাইনের জন্য ক্রেতাদের আকৃষ্ট করবে বলে আশা করা যায়। এটি সম্প্রতি লঞ্চ হওয়া রেড ম্যাজিক ৮এস প্রো গেমিং ফোনটির মতো হতে পারে।

জানিয়ে রাখি, ফাঁস হওয়া ছবিগুলি দুটি ফোনেরই ডিজাইনের বৈশিষ্ট্যগুলি স্পষ্টভাবে তুলে ধরেছে। Infinix GT 10 Pro এবং GT 10 Pro+ উভয় ফোনেই একটি ফুলএইচডি+ ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা থাকবে। এগুলির সামনে একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরাও দেখা যাবে।

Pro মডেলটি ৮ জিবি ফিজিক্যাল র‍্যাম, অতিরিক্ত ৮ জিবি ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট এবং ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ সহ MediaTek-এর Dimensity 1300 চিপসেট দ্বারা চালিত হবে। স্বাভাবিকভাবেই Infinix GT 10 Pro+ আরও প্রিমিয়াম হবে এবং এতে সম্ভবত Dimensity 8050 প্রসেসর ব্যবহার করা হবে৷ উভয় মডেলই অ্যান্ড্রয়েড ১৩-এর ওপর ভিত্তি করে এক্সওএস ১৩.০ সফ্টওয়্যারে রান করবে অনুমান করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥