8,500 টাকার মধ্যে 32MP সেলফি ক্যামেরা, Helio G88 প্রসেসর সহ লঞ্চ হল Infinix Hot 40i

Published on:

Infinix Hot 40i Launched Saudi Arabia

ইনফিনিক্স আগামী ৯ ডিসেম্বর তাদের Infinix Hot 40 সিরিজের স্মার্টফোনগুলি গ্লোবাল মার্কেটে লঞ্চ করবে বলে নিশ্চিত করেছে। এই স্মার্টফোন লাইনআপটি নাইজেরিয়ার লাগোসে উন্মোচন করা হবে। তবে তার আগেই ব্র্যান্ডটি এখন কয়েকটি বাজারে Infinix Hot 40 সিরিজের ফোনগুলির রোলআউট শুরু করেছে। Infinix Hot 40i এবার সৌদি আরবে লঞ্চ হয়েছে। Infinix Hot 40i খুব সস্তায় এইচডি+ ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, MediaTek Helio G88 প্রসেসর এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করে। আসুন ফোনটির দাম, স্পেসিফিকেশন এবং ফিচারগুলি দেখে নেওয়া যাক।

Infinix Hot 40i-এর স্পেসিফিকেশন

সৌদি আরবে প্রকাশিত ইনফিনিক্স হট ৪০আই-এর নামে এনএফসি (NFC) রয়েছে, কারণ এটি যোগাযোগহীন পেমেন্ট এবং অন্যান্য ব্যবহারের জন্য উল্লিখিত কানেক্টিভিটি অপশন অফার করে। এটি নির্দেশ করে যে কিছু বাজারে নিয়ার ফিল্ড কমিউনিকেশন ছাড়া হ্যান্ডসেটের একটি ভ্যারিয়েন্ট লঞ্চ হতে পারে।

মূল স্পেসিফিকেশনের ক্ষেত্রে, ইনফিনিক্স হট ৪০আই-এ এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫৬ ইঞ্চির কেন্দ্রিভূত পাঞ্চ-হোল ডিসপ্লে রয়েছে। এটি মিডিয়াটেক হেলিও জি৮৮ চিপসেট দ্বারা চালিত এবং এতে অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করে।

ফটোগ্রাফির জন্য, Infinix Hot 40i-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা রয়েছে, যা একটি অনির্দিষ্ট সেকেন্ডারি সেন্সর এবং একটি রিং এলইডি ফ্ল্যাশলাইটের সাথে যুক্ত। ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান। নিরাপত্তার জন্য, এটি একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও অফার করে। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, Infinix Hot 40i-এ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট করে।

Infinix Hot 40i-এর দাম ও লভ্যতা

সৌদি আরবে Infinix Hot 40i-এর বেস ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ৩৭৫ সৌদি রিয়াল (প্রায় ৮,৩৩৫ টাকা) এবং উচ্চতর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ৪৬৫ সৌদি রিয়াল (প্রায় ১০,৩৩৫ টাকা)। ফোনটি পাম ব্লু, হরাইজন গোল্ড এবং স্টারলিট ব্ল্যাক – এর মতো কালার অপশনগুলিতে পাওয়া যাবে। Infinix Hot 40i ভারতে কবে আসবে, সেসম্পর্কে নিশ্চিতভাবে কিছু জানা যায়নি।

সঙ্গে থাকুন ➥