র‍্যাম কম বলে ফোন স্লো হয়ে যাচ্ছে? মুশকিল আসান করতে আসছে Infinix Note 30 সিরিজ

Avatar

Published on:

Infinix Note 30 Series Appear Google Play Console

ইনফিনিক্স (Infinix)-এর আসন্ন Note 30 সিরিজটি নিয়ে বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছে। এই লাইনআপের অধীনে একাধিক মডেল বাজারে আসবে বলে জানা গেছে। যেমন Infinix Note 30 5G, Note 30 Pro এবং Note 30 VIP। আর এখন, এই তিনটি ফোনই গুগল প্লে কনসোল (Google Play Console) সাইটে উপস্থিত হয়ে কিছু বৈশিষ্ট্য প্রকাশ্যে এসেছে৷

Infinix Note 30 সিরিজের তিনটি ফোন Google Play Console ডেটাবেসে হাজির

প্রথমেই আসা যাক হাই-এন্ড ইনফিনিক্স নোট ৩০ প্রো এর প্রসঙ্গে। এটি গুগল প্লে কনসোল-এ X678B মডেল নম্বর সহ তালিকাভুক্ত হয়েছে। তালিকায় প্রকাশ করা হয়েছে যে, ডিভাইসটি মিডিয়াটেক এমটি৬৭৮৯ভি/সিডি চিপসেট দ্বারা চালিত হবে, যা হেলিও জি৯৯ প্রসেসরের মডেল নম্বর। অন্যদিকে, ইনফিনিক্স নোট ৩০ ভিআইপি ফোনটি X6710 মডেল নম্বর সহ গুগল প্লে কনসোল-এর ডেটাবেসে উপস্থিত হয়েছে। এটি মিডিয়াটেক এমটি৬৮৯৩জেড/সিজেডএ প্রসেসরের সাথে তালিকাভুক্ত হয়েছে, যা আসলে ডাইমেনসিটি ১২০০ চিপসেটের সাংকেতিক নাম।

সবশেষে, ইনফিনিক্স নোট ৩০ ৫জি ফোনটি X6711 মডেল নম্বরটি বহন করে এবং তালিকা অনুসারে, এতে মিডিয়াটেক এমটি৬৮৩৩ভি/ পিএনজেডএ প্রসেসরটি রয়েছে, যা হল ডাইমেনসিটি ৮১০ চিপসেট। এছাড়াও, গুগল প্লে কনসোল-এর তালিকা থেকে জানা গেছে যে, ইনফিনিক্স নোট ৩০ প্রো এবং নোট ৩০ ৫জি-তে ৮ জিবি র‍্যাম পাওয়া যাবে, যেখানে নোট ৩০ ভিআইপি-তে ১২ জিবি র‍্যাম থাকবে। তিনটি ফোনই ১,০৮০ x ২,৪০০ পিক্সেলের ডিসপ্লে রেজোলিউশন অফার করবে এবং এগুলি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলবে।

আবার, Infinix Note 30 সিরিজের তিনটি মডেলেরই রেন্ডার গুগল প্লে কনসোল-এর তালিকায় দেখা গেছে, যা প্রকাশ করেছে যে, এগুলির ডিসপ্লের ওপরে কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট এবং নীচে সামান্য চওড়া চিন থাকবে। এছাড়া, গুগল প্লে কনসোল-এর তালিকা থেকে নয়া ইনফিনিক্স ফোনগুলি সম্পর্কে কোনও অতিরিক্ত বিবরণ জানা যায়নি।

উল্লেখ্য, চলতি মাসের শুরুতে Infinix Note 30 VIP-এর লাইভ ইমেজ অনলাইনে প্রকাশিত হয়েছিল, যা ফোনটির ব্যাক প্যানেলে তিনটি সেন্সর যুক্ত বর্গাকার ক্যামেরা মডিউল প্রদর্শন করে। স্মার্টফোনটির ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপের লিস্টিং থেকে জানা গেছে যে, এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥