ফোন কিনলে 5000 টাকার গ্যাজেট Free, ক্রেতাদের আকর্ষিত করতে নোটিফিকেশন দিচ্ছে Flipkart

Avatar

Published on:

Infinix Note 40 Pro 5G Series Launched Today

পূর্ব ঘোষণা মতোই আজ 12 এপ্রিল ভারতে Infinix Note 40 Pro সিরিজ লঞ্চ হয়েছে, যার অধীনে Infinix Note 40 Pro 5G এবং Note 40 Pro+ 5G নামে দুটি ফিচারে ঠাসা মিড রেঞ্জার ডিভাইস আত্মপ্রকাশ করেছে। আবার আজ লঞ্চের দিনই ঘড়ির কাঁটায় দুপুর 12টা বাজতে এই ফোনগুলির জন্য ‘আর্লি বার্ড’ (early bird) সেল লাইভ করেছে কোম্পানি, যাতে ক্রেতারা Infinix Note 40 Pro 5G সিরিজে দামের ওপর ডিসকাউন্টের পাশাপাশি 5,000 টাকার গ্যাজেট বিনামূল্যে পাবেন। এই অফার সম্পর্কেও Infinix আগেই প্রচার চালিয়েছিল। তবে আপনি যদি বিষয়টি সম্পর্কে অবগত না থাকেন, তাহলে আসুন, Infinix Note 40 Pro 5G সিরিজে উপলব্ধ অফার এক নজরে দেখে নিই।

আর্লি বাড সেলে কী অফার পাবেন Infinix Note 40 Pro 5G সিরিজে?

সংস্থার তরফে আগেই ঘোষণা করা হয়েছে যে, আজ লঞ্চ উপলক্ষে আয়োজিত আর্লি বার্ড সেলে ফ্লিপকার্ট (Flipkart) থেকে ইনফিনিক্স নোট 40 প্রো সিরিজ কিনলে 4,999 টাকা মূল্যের ম্যাগকিট (MagKit) একেবারে বিনামূল্যে পাবেন। এর মধ্যে থাকবে 1,000 টাকার প্রিমিয়াম ভেগান লেদার ডিজাইনের ম্যাগকেস (MagCase) কভার এবং 3,999 টাকা মূল্যের 3020 এমএএইচ ক্যাপাসিটির ম্যাগপাওয়ার (MagPower) ওয়্যারলেস পাওয়ারব্যাঙ্ক। ফ্লিপকার্ট, বর্তমানে ইউজারদের আকর্ষিত করতে এই বিষয়ে নোটিফিকেশন পাঠাচ্ছে। তবে মনে রাখবেন, এই অফার কিন্তু সীমিত সময়ের – কোম্পানি, স্টক থাকা অবধিই ক্রেতাদের এই উপহার দেবে।

Infinix Note 40 Pro 5G

প্রসঙ্গত উল্লেখ্য, নতুন ইনফিনিক্স নোট 40 প্রো সিরিজের দাম শুরু হচ্ছে 21,999 টাকা থেকে। এক্ষেত্রে ইনফিনিক্স নোট 40 প্রো 5জি মডেলটি ব্যাঙ্ক অফার, মোটা টাকার এক্সচেঞ্জ অফার ইত্যাদির সাথে কেনার জন্য উপলব্ধ হলেও, ‘প্রো প্লাস’ মডেলটির স্ট্যাটাস এখনও ‘কামিং সুন’ (coming soon) অবস্থায় রয়েছে।

Infinix Note 40 Pro 5G সিরিজের স্পেসিফিকেশন

সদ্য বাজারে পা রাখা ইনফিনিক্স নোট 40 প্রো সিরিজের স্মার্টফোনগুলিতে 120 হার্টজ রিফ্রেশ রেটযুক্ত 55 ডিগ্রি কার্ভড্ 10 বিট অ্যামোলেড ডিসপ্লে থাকছে। পারফরম্যান্সের জন্য লাইনআপে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি 7020 প্রসেসর, যার সাথে মিলবে 12 জিবি পর্যন্ত র‍্যাম এবং 256 জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের বিকল্প। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে নতুন ফোনসমূহে 20 ওয়াট ম্যাগচার্জ ওয়্যারলেস চার্জিং প্রযুক্তি ও তিনটি ফ্ল্যাশ চার্জিং মোডসহ 5,000 এমএএইচ পর্যন্ত ব্যাটারি থাকবে। একইভাবে ফটোগ্রাফির জন্য নতুন ইনফিনিক্স ফোনগুলিতে পাবেন 108 মেগাপিক্সেল প্রাইমারি ওআইএস (OIS) ক্যামেরাযুক্ত রিয়ার ক্যামেরা সিস্টেম।

সঙ্গে থাকুন ➥