Free মিলবে পুরো 5 হাজার টাকার চার্জিং কিট, নতুন ফোনের লঞ্চ উপলক্ষে জব্বর অফার Infinix-এর

Avatar

Published on:

Infinix Note 40 Pro Series Discount Offer

অল্প সময়ে ভারতে জনপ্রিয় হয়ে ওঠা স্মার্টফোন কোম্পানি Infinix প্রায়ই কম দামে শক্তিশালী স্পেসিফিকেশনের স্মার্টফোন লঞ্চ করছে। সেক্ষেত্রে বিগত কয়েক সপ্তাহে প্রোডাক্ট পোর্টফোলিওতে অনেকগুলি মডেল সংযোজন করার পর, এখন তারা Infinix Note 40 Pro সিরিজ লঞ্চ করতে চলেছে। সংস্থাটি এই সপ্তাহের শেষে Infinix Note 40 Pro 5G এবং Note 40 Pro+ 5G নামে দুটি ডিভাইস বাজারে আনবে, যা আগেই (পড়ুন গত মাসে) গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে। এই মুহূর্তে নতুন লাইনআপের দাম প্রকাশ করেনি কোম্পানি, তবে তারা জানিয়েছে যে Infinix Note 40 Pro সিরিজের লঞ্চের দিন একটি ‘আর্লি বার্ড’ অফার উপলব্ধ হবে, যাতে ক্রেতারা 5,000 টাকার গ্যাজেট বিনামূল্যে পাবেন।
আসুন, এই বিষয়ে বিশদ জেনে নিই…

লঞ্চে Infinix Note 40 Pro সিরিজে পাবেন 5,000 টাকার স্পেশাল গিফ্ট

ইনফিনিক্স কোম্পানি জানিয়েছে যে, তাদের নতুন নোট 40 প্রো সিরিজের স্মার্টফোনগুলি আগামী 12 এপ্রিল লঞ্চ হবে। এগুলি মিড-প্রিমিয়াম সেগমেন্টে 20,000 টাকার বেশি দামে পাওয়া যাবে বলে অনুমান করা হচ্ছে। সেক্ষেত্রে লঞ্চের দিন আর্লি বার্ড (Early Bird) সেলে ফ্লিপকার্ট (Flipkart) থেকে ফোনদুটি কিনলে 4,999 টাকা মূল্যের MagKit একেবারে বিনামূল্যে পাবেন। অফারের অধীনে থাকবে হাজার টাকার প্রিমিয়াম ভেগান লেদার ডিজাইনের MagCase কভার এবং 3,999 টাকা মূল্যের 3020 এমএএইচ ক্যাপাসিটির MagPower ওয়্যারলেস পাওয়ারব্যাঙ্ক।

তবে মনে রাখতে হবে যে, লঞ্চের দিন অর্ডার দিলেই দুটি ফ্রি চার্জিং কিট হাতে মিলবে এমন নয়, কেননা কোম্পানি সীমিত সময়ের অফারে শুধুমাত্র স্টক থাকা অবধিই ক্রেতাদের এই উপহার দেবে।

Infinix Note 40 Pro সিরিজের স্পেসিফিকেশন

নতুন ইনফিনিক্স নোট 40 প্রো সিরিজের বিজ্ঞাপনী মাইক্রোসাইট অনুযায়ী, ফোনগুলিতে 120 হার্টজ রিফ্রেশ রেটযুক্ত 55 ডিগ্রি কার্ভড্ 10 বিট অ্যামোলেড ডিসপ্লে থাকছে। পারফরম্যান্সের জন্য লাইনআপে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি 7020 প্রসেসর, যার সাথে মিলবে 12 জিবি র‍্যাম এবং 256 জিবি ইন্টারনাল স্টোরেজও। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য এগুলি 20 ওয়াট ম্যাগচার্জ ওয়্যারলেস চার্জিং প্রযুক্তি, তিনটি ফ্ল্যাশ চার্জিং মোড ও এআই (AI) প্রোটেকশনসহ 5,000 এমএএইচ পর্যন্ত ব্যাটারি অফার করবে।

একইভাবে ফটোগ্রাফির জন্য নতুন ইনফিনিক্স ফোনগুলিতে পাবেন 108 মেগাপিক্সেল প্রাইমারি ওআইএস (OIS) ক্যামেরাযুক্ত রিয়ার ক্যামেরা সিস্টেম। অন্যান্য ফিচারের কথা বললে, এই লাইনআপ এনএফসি (NFC) কানেক্টিভিটি থেকে শুরু করে জেবিএল (JBL) টিউনড্ ডুয়াল স্টিরিও স্পিকার বহন করবে। আবার সফ্টওয়্যার ফ্রন্টে এগুলি অ্যান্ড্রয়েড 14 ভিত্তিক এক্সওএস (XOS) 14 কাস্টম স্কিনের সাথে আসবে।

সঙ্গে থাকুন ➥