HomeMobilesইনফিনিক্সের নতুন চমক, চোখধাঁধানো লুকসের সঙ্গে আসছে Infinix Note 40 Racing Edition

ইনফিনিক্সের নতুন চমক, চোখধাঁধানো লুকসের সঙ্গে আসছে Infinix Note 40 Racing Edition

Infinix Note 40 সিরিজটি কয়েক মাস আগে কোম্পানির সাম্প্রতিক মিড-রেঞ্জ ডিভাইস হিসেবে লঞ্চ হয়েছে। বর্তমানে শোনা যাচ্ছে যে ব্র্যান্ডটি Infinix Note 40 লাইনআপের একটি নতুন বিশেষ সংস্করণের মডেলের ওপর কাজ করছে, যার নাম Infinix Note 40 Racing Edition। আর এখন একটি নতুন টিজার এই ফোনটির ডিজাইনের ঝলক দেখিয়েছে। চলুন এবিষয়ে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

প্রকাশিত হল Infinix Note 40 Series Racing Edition মডেলের টিজার

ইনফিনিক্স সম্প্রতি তাদের এক্স (আগে টুইটার নামে পরিচিত) অ্যাকাউন্টে একটি নতুন ভিডিও টিজার শেয়ার করেছে। এই ভিডিও থেকে আসন্ন ইনফিনিক্স নোট ৪০ রেসিং এডিশন মডেলের ডিজাইন সম্পর্কে একটি ধারণা পাওয়া যাচ্ছে। ফোনটির ক্যামেরা মডিউলের পাশে আইকনিক ট্রাই-কালার স্ট্রিপ সহ একটি বিএমডাব্লিউ (BMW) লোগো রয়েছে। এই টিজারটি ইঙ্গিত দেয় যে, ফোনটির পিছনের প্যানেল জুড়ে একটি রেসিং ডিকাল-সদৃশ স্ট্রিপ থাকতে পারে, তবে এটির বিষয়ে এখনই নিশ্চিত হওয়া যাচ্ছে না। এর আগে ব্র্যান্ডটি ইনফিনিক্স নোট ৩০ ফোনেরও একটি ভিআইপি রেসিং সংস্করণ উন্মোচন করেছিল।

এই মডেলটিও বিএমডাব্লিউ অনুপ্রাণিত ডিজাইন এবং তিনটি রঙের সাথে এসেছে। তবে, এটিতে কোনও বড় স্ট্রিপ নেই, বরং পিছনে তিনটি ছোট সমান্তরাল রেখা রয়েছে। তাই আসন্ন ইনফিনিক্স নোট ৪০ সিরিজের রেসিং এডিশনেও একই রকম ডিজাইন থাকবে বলে মনে করা হচ্ছে। এখনও পর্যন্ত যা যা তথ্য সামনে এসেছে, তার ওপর ভিত্তি করে বলা যায়, ইনফিনিক্স নোট ৪০ সিরিজের রেসিং এডিশন শীঘ্রই চালু হতে চলেছে। ফোনটির মূল্য এবং লভ্যতা সর্ম্পকে এখনও জানা যায়নি। যদিও আশা করা যায় যে আগামী দিনে আরও বিশদ তথ্য প্রকাশ্যে আসবে।

ডিজাইন ছাড়া, Infinix Note 40 Series Racing Edition হ্যান্ডসেটের বাদবাকি বৈশিষ্ট্য Infinix Note 40 লাইনআপের মতোই হবে বলে মনে করা হচ্ছে। জানিয়ে রাখি, সিরিজটিতে এখনও পর্যন্ত Infinix Note 40, Infinix Note 40 Pro এবং Infinix Note 40 Pro+ মডেলগুলি অন্তর্ভুক্ত রয়েছে। এগুলি লম্বা অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, মিডিয়াটেক চিপসেট, ফাস্ট ওয়্যারলেস চার্জিং, ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অফার করে।

RELATED ARTICLES

আরও পড়ুন