6,000mah ব্যাটারির সবচেয়ে সস্তা ফোন Infinix Smart 7 ভারতে আসছে এই তারিখে

Avatar

Published on:

Infinix Smart 7 launch date confirmed

Infinix Smart 7 আর ক’দিনের মধ্যেই ভারতে লঞ্চ হতে চলেছে। আগামী ২২ ফেব্রুয়ারি এই নতুন বাজেট স্মার্টফোনটি দেশীয় বাজারে আসবে বলে ঘোষণা করা হয়েছে। Infinix Smart 7 ইতিমধ্যেই বিশ্ববাজারে উপলব্ধ। এদেশে ফোনটির লঞ্চের আগে সংস্থার তরফে কিছু স্পেসিফিকেশন এবং ফিচার প্রকাশ করা হয়েছে। ফোনটি সিলভার-আয়ন স্প্রে সহ একটি ওয়েভ প্যাটার্ন ডিজাইনের সাথে আসবে, যা ৯৯ শতাংশ অ্যান্টিব্যাকটেরিয়াল রেটিং পেয়েছে। এতে ফ্ল্যাট ফ্রেম ডিজাইন এবং বড় রিয়ার ক্যামেরা মডিউল রয়েছে। আসুন তাহলে লঞ্চের আগে Infinix Smart 7-এর সম্ভাব্য দাম, স্পেসিফিকেশন এবং অন্যান্য বিবরণগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

ভারতে Infinix Smart 7-এর প্রত্যাশিত মূল্য

ভারতের বাজারে ইনফিনিক্স স্মার্ট ৭-এর দাম ৭,৫০০ টাকারও কম হবে বলে জানা গিয়েছে। হ্যান্ডসেটটি একমাত্র ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। ইনফিনিক্সের এই এন্ট্রি-লেভেল স্মার্টফোনটি লঞ্চের পর মোটো ই১৩, পোকো সি৫০, রেডমি এ১-এর মতো ডিভাইসগুলির সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।

Infinix Smart 7-এর স্পেসিফিকেশন

ইনফিনিক্স স্মার্ট ৭-এ ১,৬১২ x ৭২০ পিক্সেলের এইচডি+ রেজোলিউশন সহ ৬.৬ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে থাকবে এবং ফ্রন্ট ক্যামেরার জন্য এই স্ক্রিনের ওপরের দিকে একটি ওয়াটারড্রপ নচ দেখা যাবে। স্ক্রিনটি ৪০০ নিট পিক ব্রাইটনেস অফার করবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এক্সওএস ১২ (XOS 12) ইউজার ইন্টারফেসে রান করবে।

ক্যামেরার ক্ষেত্রে, Infinix Smart 7-এর রিয়ার প্যানেলে বর্গাকার ডুয়েল ক্যামেরা মডিউল থাকবে, যার মধ্যে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং একটি এআই (AI) লেন্স উপস্থিত থাকবে। এই সেন্সরগুলির পাশে একটি এলইডি ফ্ল্যাশ মডিউলও দেখা যাবে। স্মার্টফোনটি ৩০ ফ্রেম প্রতি সেকেন্ড হারে ১০৮০ পিক্সেল পর্যন্ত ভিডিও রেকর্ডিং সাপোর্ট করবে। আর সেলফির জন্য, ফোনের একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেন্সর অবস্থান করবে।

এছাড়া, একটি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২ টেরাবাইট পর্যন্ত Infinix Smart 7-এর স্টোরেজ সম্প্রসারণ করা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনটির ভারতীয় সংস্করণে বিশাল ৬০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে। তুলনায়, গ্লোবাল ভ্যারিয়েন্টে একটি স্ট্যান্ডার্ড ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। অবশেষে, নিরাপত্তার জন্য Infinix Smart 7-এ একটি রিয়ার-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং এআই (AI) ফেস আনলক ফিচারটি মিলবে। ইনফিনিক্স এখনও এই ফোনের প্রসেসরের বিবরণ প্রকাশ করেনি।

সঙ্গে থাকুন ➥