অবাক করা অফার! 5500 টাকার কমে 39 ঘন্টা চলা স্মার্টফোন, কাল থেকে শুরু Flipkart Sale

Avatar

Published on:

Infinix Smart 7 HD sale on Flipkart starts tomorrow

আপনি কি ফিচার ফোন থেকে স্মার্টফোনে স্যুইচ করার পরিকল্পনা করছেন? উত্তর যদি হ্যাঁ হয়, তাহলে ইনফিনিক্সের লেটেস্ট স্মার্টফোন Infinix SMART 7HD আপনার জন্য। সংস্থাটি গত সপ্তাহে এই ফোনটি লঞ্চ করেছে। এটি একটি ফিচারে ঠাসা ডিভাইস, যা কম দামে এসেছে। তবে আসন্ন Flipkart Big Saving Days সেলে ফোনটি আরও সস্তায় পাওয়া যাবে।

Infinix Smart 7 HD এর অফার ও ডিসকাউন্ট

২ জিবি র‌্যামের ইনফিনিক্স স্মার্ট ৭ এইচডি ফোনটি ৫,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছে। কিন্তু ফ্লিপকার্ট সেলে এটি আরও ৬০০ টাকা ছাড়ে ৫৩৯৯ টাকায় বিক্রি হবে। আগামীকাল অর্থাৎ ৪ মে থেকে এই বিক্রি শুরু হবে। স্মার্ট ৭এইচডি স্মার্টফোনটি চারটি কালারে পাওয়া যাবে- ইঙ্ক ব্ল্যাক, সিল্ক ব্লু, জেড হোয়াইট এবং গ্রিন অ্যাপল।

Infinix Smart 7 HD এর স্পেসিফিকেশন ও ফিচার

প্রথমেই বলি Infinix Smart 7 HD ফোনে ২ জিবি অতিরিক্ত ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। আবার এতে পাওয়া যাবে ৬৪ মেগাপিক্সেল স্টোরেজ। এটি অ্যান্ড্রয়েড ১২ গো এডিশনে চলবে। ফটোগ্রাফির জন্য এই ফোনে ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং এআই লেন্স। আবার এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং সেলফি শ্যুটার রয়েছে।

সিকিউরিটির জন্য ডিভাইসটিতে বায়োমেট্রিক সিকিউরিটি অপশন, যেমন ফেস আনলক এবং রিয়ার মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। পাওয়ার ব্যাকআপের জন্য Infinix Smart 7 HD ফোনে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যা ডিভাইসটিকে প্রায় ৫০ ঘন্টা মিউজিক, প্রায় ৩৯ ঘন্টা কলিং এবং প্রায় ৩০ দিনের স্ট্যান্ডবাই টাইম দেবে।

সঙ্গে থাকুন ➥