Infinix Smart 8 HD ভারতে লঞ্চ হবে এই তারিখে, সস্তায় ট্রিপল ক্যামেরা সহ থাকবে নজরকাড়া ডিজাইন

Published on:

Infinix Smart 8 HD India Launch Date

ইনফিনিক্স (Infinix) ভারতে একটি বাজেট স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। যার নাম হল Smart 8 HD। এটি গত এপ্রিল মাসে আত্মপ্রকাশ করা Infinix Smart 7 HD-এর উত্তরসূরি হিসাবে বেশ কয়েকটি আপগ্রেডের সাথে আসবে বলে শোনা যাচ্ছে। ভারতে Infinix Smart 8 HD লঞ্চের তারিখ এবার অফিশিয়ালি ঘোষণা করেছে। পাশাপাশি সংস্থার তরফে স্মার্টফোনটির কিছু বৈশিষ্ট্যও সামনে এসেছে।

Infinix Smart 8 HD ভারতে আসছে ডিসেম্বর মাসে

ইনফিনিক্স স্মার্ট ৮ এইচডি ভারতে আগামী ৮ ডিসেম্বর লঞ্চ রতে চলেছে৷ এতে পাঞ্চ-হোল কাটআউট সহ ৬.৬ ইঞ্চির ডিসপ্লে থাকবে, যা এইচডি+ রেজোলিউশন, ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৫০০ নিট পিক ব্রাইটনেস অফার করবে। টিজার ইমেজ অনুযায়ী, ইনফিনিক্স স্মার্ট ৮ এইচডি ক্রিস্টাল গ্রিন, শাইনি গোল্ড, টিম্বার ব্ল্যাক এবং গ্যালাক্সি হোয়াইট নামে চারটি আকর্ষণীয় কালারে পাওয়া যাবে।

এছাড়া, আসন্ন ইনফিনিক্স ফোনটির রিয়ার প্যানেলে একটি টেক্সচার্ড প্যাটার্ন দেখা যাবে এবং এতে বর্গাকার ক্যামেরা মডিউল অবস্থান করবে বলে জানা গেছে। মডিউলের মধ্যে একটি এলইডি রিং লাইট ফ্ল্যাশ সহ তিনটি ক্যামেরা এবং একটি সেন্সর অন্তর্ভুক্ত থাকবে। স্মার্টফোনটিতে ফ্ল্যাট ফ্রেম দেখা যাবে এবং পাওয়ার বাটনে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড করা থাকবে বলেও শোনা যাচ্ছে।

ফোনটি ইউএফএস ২.২ স্টোরেজ এবং একটি টাইপ-সি চার্জিং পোর্ট সহ আসবে বলে নিশ্চিত করা হয়েছে। এখনও পর্যন্ত এই তথ্যগুলিই সামনে এসেছে, তবে আগামী ৮ ডিসেম্বরের লঞ্চ ইভেন্টে ইনফিনিক্স স্মার্ট ৮ এইচডি সম্পর্কে বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে।

উল্লেখ্য, পূর্বসূরি Infinix Smart 7 HD-তে ৬০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬ ইঞ্চির এইচডি+ ডিসপ্লে রয়েছে। এটি Spreadtrum SC9863A1 প্রসেসর দ্বারা চালিত এবং ২ জিবি র‍্যাম ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে। স্মার্টফোনটির রিয়ার প্যানেলে একটি ৮ মেগাপিক্সেলের ক্যামেরার সাথে একটি এআই (AI) লেন্স অন্তর্ভুক্ত রয়েছে। আর ফোনের সামনে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান৷

সঙ্গে থাকুন ➥