দুর্দান্ত ‘ম্যাজিক রিং’ ফিচার্সে বাজিমাত করবে Infinix Smart 8 HD, খুব সস্তায় লঞ্চ আগামী সপ্তাহে

Published on:

Infinix Smart 8 HD Magic Ring Feature

ইনফিনিক্স এই বছর এপ্রিল মাসে লঞ্চ হওয়া Infinix Smart 7 HD-এর উত্তরসূরি হিসেবে Infinix Smart 8 HD শীঘ্রই বাজারে আনতে চলেছে। এই স্মার্টফোনটি আগামী সপ্তাহে ভারতের বাজারে পা রাখবে এবং এতে কিছু আকর্ষণীয় পরিবর্তন ও এনহ্যান্সমেন্ট দেখা যাবে বলে আশা করা হচ্ছে৷ চীনা প্রযুক্তি সংস্থাটি বর্তমানে ক্রমাগত Infinix Smart 8 HD-এর ফিচারগুলিকে সোশ্যাল মিডিয়ায় টিজ করছে। আর এবার ইনফিনিক্স আসন্ন ফোনে থাকা ম্যাজিক রিং ফিচারটির সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করেছে।

Infinix Smart 8 HD-এর ম্যাজিক রিং ফিচার

অ্যাপলের ডায়নামিক আইল্যান্ড থেকে অনুপ্রাণিত, ম্যাজিক রিং ফিচারটি ইনফিনিক্স স্মার্ট ৮ এইচডি-এর ফ্রন্ট ক্যামেরার চারপাশে দীর্ঘায়িত পিল-আকৃতির নচ অ্যানিমেশন অফার করবে। কাটআউটটি রিয়েল-টাইমে কল ডিটেইলস, ব্যাটারি স্ট্যাটাসের মতো প্রাসঙ্গিক তথ্যগুলি প্রদর্শন করার জন্য ব্যবহার করা যাবে। ইনফিনিক্স স্মার্ট ৮ এইচডি ফোনটি ৬,০০০ টাকার নীচের সেগমেন্টে এরকম একটি প্রয়োজনীয় ফিচার যুক্ত প্রথম স্মার্টফোন হতে চলেছে। এটি ইউজারদের জন্য বিশেষ কিছু সুবিধা এবং পার্সোনালাইজেশন নিয়ে আসবে, যা ফোনটিকে পূর্বসূরিদের থেকে আলাদা করবে।

Infinix Smart 8 HD-এর স্পেসিফিকেশন (টিজড)

ইনফিনিক্স স্মার্ট ৮ এইচডি ভারতে আগামী ৮ ডিসেম্বর লঞ্চ হতে চলেছে এবং কোম্পানি ইতিমধ্যেই ডিভাইসের কিছু স্পেসিফিকেশন এবং ফিচার নিশ্চিত করেছে। স্মার্টফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬ ইঞ্চির এইচডি+ ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লেটি সর্বোচ্চ ৫০০ নিট ব্রাইটনেস অফার করবে। এছাড়াও, নিরাপত্তার জন্য, এতে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে।

এছাড়া, Infinix Smart 8 HD ইউএফএস ২.২ স্টোরেজ এবং একটি ইউএসবি টাইপ-সি চার্জিং স্লটের সাথে আসবে। এটি ক্রিস্টাল গ্রিন, শাইনি গোল্ড, টিম্বার ব্ল্যাক এবং গ্যালাক্সি হোয়াইট – এই চারটি আকর্ষণীয় কালারে বাজারে পা রাখবে। ফোনটি তার পূর্বসূরির দামের প্যাটার্ন অনুসরণ করবে বলে আশা করা হচ্ছে, যেটিকে মাত্র ৫,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল।

সঙ্গে থাকুন ➥