50MP সেলফি ক্যামেরার সঙ্গে আসছে Infinix Zero 30 4G, লঞ্চের আগেই ছবি, ফিচার ফাঁস

Avatar

Published on:

Infinix Zero 30 4G Render Leaked

গত মাসে ইনফিনিক্স তাদের Zero সিরিজের অধীনে Infinix Zero 30 5G লঞ্চ করেছিল। ফোনটি বড় কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, MediaTek Dimensity 8020 প্রসেসর এবং ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ বিশ্ব বাজারে পা রেখেছে। আর এখন, একটি নতুন রিপোর্ট থেকে জানা গেছে যে, Infinix Zero 30 5G-এর 4G সংস্করণ শীঘ্রই বাজারে আসতে পারে। এর পাশাপাশি ফোনটির ডিজাইনও সামনে এসেছে।

প্রকাশ্যে Infinix Zero 30 4G-এর বিবরণ

রাশিয়ান মোবাইল অপারেটর এমটিএস (MTS)- এর অনলাইন স্টোর থেকে আসন্ন ইনফিনিক্স জিরো ৩০ ৪জি স্মার্টফোনটির সম্পর্কে কিছু তথ্য উঠে এসেছে। সাইটে ফাঁস হওয়া ছবিটি প্রকাশ করেছে যে, এই ৪জি ফোনটি তার ৫জি সংস্করণের মতো একই ডিজাইন ল্যাঙ্গুয়েজ অফার করবে, যদিও ক্যামেরা আইল্যান্ডটি কিছুটা কাটা হয়েছে। ফোনটির সামনের দিকে কেন্দ্রীভূত পাঞ্চ-হোল ডিজাইন সহ একটি কার্ভড ডিসপ্লে দেখা যাবে।

এছাড়াও জানা গেছে যে, ইনফিনিক্স জিরো ৩০ ৪জি ফোনটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ কার্ভড-এজ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে অফার করবে, যা ৫জি ভ্যারিয়েন্টের ১৪৪ হার্টজের থেকে সামান্য কম। ক্যামেরার ক্ষেত্রে, Zero 30 4G-এর পিছনে ১০৮ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সিস্টেম এবং সামনে ৫০ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা রয়েছে, যা ৫জি সংস্করণের অনুরূপ। প্রসেসর সম্পর্কে সুনির্দিষ্ট তথ্য সামনে না এলেও, শোনা যাচ্ছে যে ইনফিনিক্স জিরো ৩০ ৪জি-এ মিডিয়াটেক হেলিও জি৯৯ চিপ ব্যবহৃত হতে পারে৷

ভিডিও রেকর্ডিংয়ের ক্ষেত্রে, Infinix Zero 30 4G-এর ফ্রন্ট ক্যামেরাটি প্রতি সেকেন্ডে ৩০ ফ্রেম প্রতি সেকেন্ড (fps) হারে 2K ভিডিও সাপোর্ট করবে, যেখানে 5G ভার্সনের 4K ভিডিয়ো রেকর্ড করা যায়। Infinix Zero 30 4G-এর সম্পর্কে আরও কোনও তথ্য এখনও পর্যন্ত প্রকাশ না হলেও, এটি খুব তাড়াতাড়িই রাশিয়ায় লঞ্চ হবে বলে অনুমান।

সঙ্গে থাকুন ➥