HomeMobilesInfinix Zero 30 5G: শক্তিশালী প্রসেসর, FHD ডিসপ্লে, ইনফিনিক্সের নতুন ফোনের গোপন...

Infinix Zero 30 5G: শক্তিশালী প্রসেসর, FHD ডিসপ্লে, ইনফিনিক্সের নতুন ফোনের গোপন তথ্য ফাঁস

Infinix GT 10 Pro সম্প্রতি আকর্ষণীয় ডিজাইনের সঙ্গে ভারতে লঞ্চ হয়েছে। MediaTek Dimensity 8050 5G প্রসেসর, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ফুলএইচডি+ রেজোলিউশন যুক্ত ডিসপ্লে এবং ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা অফার সহ এসেছে এই গেমিং স্মার্টফোন। লঞ্চের রেশ না কাটতেই এবার Infinix Zero 30 5G নামে আরেকটি মডেল বাজারে আনার প্রস্তুতি শুরু করেছে ইনফিনিক্স। হ্যান্ডসেটটি আগেইই গিকবেঞ্চ (Geekbench) ডেটাবেসে দেখা গেছে। আর এখন বেশ কিছু স্পেসিফিকেশন নিয়ে Infinix Zero 30 5G গুগল প্লে কনসোল (Google Play Console) উপস্থিত হয়েছে। আসুন আপকামিং ইনফিনিক্স ফোনটির সম্পর্কে কি কি তথ্য উঠে এল, জেনে নেওয়া যাক।

Infinix Zero 30 5G হাজির Google Play Console-এ

ইনফিনিক্স জিরো ৩০ ৫জি ফোনটি গুগল প্লে কনসোল-এর ডেটাবেসে তালিকাভুক্ত হয়েছে। এই লিস্টিংটি প্রকাশ করেছে যে ডিভাইসটির স্ক্রিনে ১,০৮০ x ২,৪০০ পিক্সেলের রেজোলিউশন এবং ৪৮০ পিক্সেল স্ক্রিন ডেনসিটি সাপোর্ট করবে। জিরো ৩০ ৫জি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলবে এবং সর্বাধিক ৮ জিবি র‍্যাম অফার করবে বলেও জানা গেছে। এর আগে ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ (Bluetooth SIG)-এর সার্টিফিকেশনটি প্রকাশ করেছে যে, এটি ব্লুটুথ ৫.৩ সাপোর্ট অফার করবে।

এছাড়াও গুগল প্লে কনসোলের তালিকা অনুসারে, ইনফিনিক্স জিরো ৩০ ৫জি মিডিয়াটেক ডাইমেনসিটি ১১০০ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হবে, যার সাথে ৯x এআরএম মালি জি৭৭ জিপিইউ যুক্ত থাকবে। যেহেতু মিডিয়াটেক তাদের চিপসেটের নাম পরিবর্তন করেছে, তাই সম্ভবত এতে ব্যবহৃত প্রসেসরটিকে ডাইমেনসিটি ৮০২০ বলা হবে। তবে এগুলি ছাড়া, গুগল প্লে কনসোল ডেটাবেস থেকে আর কোনও তথ্য সামনে আসেনি।

Infinix Zero 5G 2023-এর স্পেসিফিকেশন

গত ফেব্রুয়ারিতে ইনফিনিক্স তাদের Zero সিরিজের অধীনে একটি স্মার্টফোন লঞ্চ করেছিল, যার নাম Zero 5G 2023। এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,০৮০ x ২,৪৬০ পিক্সেলের ফুলএইচডি+ রেজোলিউশন সহ ৬.৭৯ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে৷ ডিভাইসটি ৮ জিবি র‍্যাম এবং ১২৭ জিবি স্টোরেজ সহ মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর দ্বারা চালিত। Infinix Zero 5G 2023 অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এক্সওএস ১২ (XOS 12) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Zero 5G 2023-এর রিয়ার প্যানেলে কোয়াড-ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর এবং একটি এলইডি ফ্ল্যাশ অবস্থান করছে। আর ফোনের সামনে ডুয়েল এলইডি ফ্ল্যাশ সহ একটি ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, স্মার্টফোনটিতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এছাড়া, Infinix Zero 5G 2023-এর অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে ডুয়েল সিম সাপোর্ট, ৫জি সংযোগ, ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.১, জিপিএস, ইউএসবি-সি পোর্ট এবং একটি ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক।

RELATED ARTICLES

Most Popular