ইনফিনিক্সের নতুন ধামাকা, 5000mAh ব্যাটারি ও লেটেস্ট প্রযুক্তি সহ আসছে Infinix Zero 30 5G

Published on:

Infinix Zero 30 5G Battery

Infinix সম্প্রতি Infinix GT 10 Pro নামের একটি ‘গেমিং-ফোকাসড’ স্মার্টফোনকে তাদের পোর্টফোলিওতে সংযুক্ত করেছে। আর এখন মনে হচ্ছে সংস্থাটি তাদের GT-সিরিজ থেকে নজর ঘুরিয়ে Zero-লাইনআপের পরিসর বাড়ানোর কাজে মন দিয়েছে। কেননা হালফিলে আমরা খবর পেয়েছিলাম যে, Infinix নতুন Zero 30 5G স্মার্টফোন লঞ্চের প্রস্তুতি নিচ্ছে। যদিও তখন খবরটির সত্যতা সম্পর্কে নিশ্চিত হওয়া যাচ্ছিলো না।

কিন্তু আজ FCC সার্টিফিকেশন ওয়েবসাইটে ডিভাইসটিকে তালিকাভুক্ত হতে দেখা গেল। যা এর সত্বর লঞ্চের ইঙ্গিত দিচ্ছে। FCC সাইটের লিস্টিংয়ে – Infinix Zero 30 5G স্মার্টফোনের সম্পূর্ণ বাহ্যিক ডিজাইন, ইন-বক্স কনটেন্ট, কানেক্টিভিটি বিকল্প, ব্যাটারি এবং চার্জিং ক্যাপাসিটি সংক্রান্ত তথ্য উল্লেখি আছে।

FCC সার্টিফিকেশন সাইটে উপস্থিত হল Infinix Zero 30 5G স্মার্টফোন

FCC সার্টিফিকেশন ওয়েবসাইট দ্বারা সম্প্রতি লিক হওয়া ছবিতে, আসন্ন ইনফিনিক্স জিরো ৩০ ৫জি স্মার্টফোনের পিছনে ফ্ল্যাশ লাইট সহ ট্রিপল ক্যামেরা ইউনিট দেখা গেছে। আবার ক্যামেরা মডিউলটির মধ্যেই ‘জিরো’ ব্র্যান্ডিং টেক্সট লক্ষ্যণীয়। ডিভাইসের সামনে অর্থাৎ ডিসপ্লের উপরিভাগে মাঝ বরাবর পাঞ্চ-হোল কাটআউট থাকবে, যাতে সেলফি ক্যামেরা অবস্থান করবে। আলোচ্য ডিভাইসের ডিসপ্লে হবে কার্ভড স্টাইলের। ফোনের নিম্নভাগে স্পিকার গ্রিল, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং সিম ট্রে বিদ্যমান থাকবে। আর হ্যান্ডসেটের বাঁ দিকে পাওয়ার বাটন এবং ভলিউম রকার নজরে পড়েছে।

লিস্টিং থেকে আরো জানা গেছে যে, Infinix Zero 30 5G স্মার্টফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি ব্যবহার করা হবে। এই ব্যাটারি ৪৫ ওয়াট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে। আবার কানেক্টিভিটির জন্য ইউএসবি টাইপ-এ থেকে ইউএসবি টাইপ-সি কনভার্টেবল কেবল পাওয়া যাবে। ফোনটির রিটেল বক্সে একটি ওয়্যারড ইউএসবি টাইপ-সি পোর্ট সমর্থিত ইয়ারবাড অন্তর্ভুক্ত থাকবে। এছাড়া ইনফিনিক্স ব্র্যান্ডিংয়ের এই আপকামিং হ্যান্ডসেটটি ৫জি-নেটওয়ার্ক অফার করবে বলেও নিশ্চিত করেছে FCC লিস্টিং।

সঙ্গে থাকুন ➥