Infinix Zero Flip: ইনফিনিক্স আনছে তাদের প্রথম ফোল্ডেবল স্মার্টফোন, দামও হবে সস্তা

Avatar

Published on:

Infinix Zero Flip Foldable Smartphone launch date

ইনফিনিক্স (Infinix) সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন বিক্রির জন্য আমজনতার মধ্যে বেশ জনপ্রিয়। বর্তমানে অধিকাংশ শীর্ষস্থানীয় ব্র্যান্ড ফোল্ডেবল ফোন লঞ্চ করলেও, ইনফিনিক্স সেই পথে এখনও পা বাড়ায়নি। কিন্তু ইদানিং শোনা যাচ্ছে যে, চীনা ব্র্যান্ডটিও তাদের প্রতিদ্বন্দ্বীদের সাথে তাল মিলিয়ে ব্র্যান্ড-নিউ “Infinix Zero Flip” লঞ্চ করার পরিকল্পনা করছে৷ ক্ল্যামশেল ডিজাইনের Zero Flip সংস্থার প্রথম ফোল্ডেবল ফোন হতে চলেছে, তাই স্বাভাবিকভাবেই ইনফিনিক্সের অনুরাগীরা ডিভাইসটিকে নিয়ে খুবই কৌতূহলী।

Infinix Zero Flip শীঘ্রই আসতে পারে বাজারে

সম্প্রতি X6962 নম্বর সহ একটি ইনফিনিক্স ফোন ইউরোপিয়ান ইকোনমিক কমিউনিটি (EEC)-এর সার্টিফিকেশন লাভ করেছে এবং অ্যান্ড্রয়েড হেডলাইনসের দাবি, এটি ইনফিনিক্স জিরো ফ্লিপ হবে। যদিও এটি কী কী অফার করতে চলেছে, সে সম্পর্কে এখনও কোনও তথ্য উপলব্ধ নেই, তবে একটি জিনিস নিশ্চিত যে ইনফিনিক্স তাদের অন্যান্য ফোনের মতোই এটিকেও সাশ্রয়ী রাখবে। যারা পকেট হালকা না করেই একটি ফিচারে ঠাসা ফোল্ডেবল ফোন চান, তাদের জন্য এটি দুর্দান্ত খবর।

ইনফিনিক্স ভ্যালু-ফর-মানি ফোন তৈরির জন্য বিখ্যাত। অর্থাৎ, এমন ফোন যা তার দামের নিরিখে অনেক কিছু দিয়ে থাকে। ইনফিনিক্স জিরো ফ্লিপের মাধ্যমে, কোম্পানি অভিনব এবং পকেট-ফ্রেন্ডলি কিছু অফার করে প্রতিযোগিতাপূর্ণ বাজারে আলাদা স্থান করে নিতে চায়। ইনফিনিক্স তাদের ফোল্ডেবলে কি কি অফার করতে চলেছে, তা দেখার জন্য অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

তবে এই অপেক্ষা খুব বেশি দীর্ঘায়িত হবে বলে মনে হয় না। কোম্পানি খুব শীঘ্রই Infinix Zero Flip উন্মোচনের জন্য প্রস্তুতি নিচ্ছে। এটি ব্র্যান্ডের জন্য একটি বড় পদক্ষেপ, যা দেখায় যে তারা নতুন কিছু চেষ্টা করার পাশাপাশি ইউজাররা তাদের ফোন থেকে কী চায় তা বজায় রাখার বিষয়েও যথেষ্ট মনোযোগী। কিন্তু এখানেই শেষ নয়। X6860 মডেল নম্বর সহ আরও একটি ইনফিনিক্স ফোন একইসাথে ইইসি-এর অনুমোদন লাভ করেছে। যদিও, এই ডিভাইসটির সম্পর্কে এখনও সেভাবে কিছু জানা যায়নি, তবে এটিও ইনফিনিক্সের পক্ষ থেকে আরও একটি চমক হতে পারে।

সঙ্গে থাকুন ➥