Infinix ZERO ULTRA লঞ্চ হল ২০০ মেগাপিক্সেল ক্যামেরা ও ১৮০ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে

Published on:

Infinix ZERO ULTRA Launched

ইনফিনিক্স অবশেষে তাদের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন হিসেবে Infinix ZERO ULTRA হ্যান্ডসেটটি বাজারে লঞ্চ করেছে। এটি প্রতিযোগিতামূলক মূল্যে বেশ কিছু ওভার-দ্য-টপ স্পেসিফিকেশনের সাথে এসেছে। হ্যান্ডসেটটিতে ৩ডি কার্ভড ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। এটি MediaTek Dimensity 920 চিপসেট দ্বারা চালিত এবং দ্রুততর ১৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। Infinix ZERO ULTRA ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাও অফার করে। চলুন সদ্য লঞ্চ হওয়া ইনফিনিক্স স্মার্টফোনটির দাম এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ইনফিনিক্স জিরো আল্ট্রা-এর মূল্য এবং লভ্যতা – Infinix ZERO ULTRA Price and Availability

ইনফিনিক্স জিরো আল্ট্রা বিশ্ব বাজারে লঞ্চ হয়েছে। আমেরিকার মার্কেটে হ্যান্ডসেটটির একমাত্র ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৫২০ ডলার (প্রায় ৪২,৫০০ টাকা)। স্মার্টফোনের উপলব্ধতা ক্রেতার অবস্থানের ওপর নির্ভর করে পরিবর্তিত হবে।

ইনফিনিক্স জিরো আল্ট্রা-এর স্পেসিফিকেশন এবং ফিচার – Infinix ZERO ULTRA Specifications and Features

ইনফিনিক্স জিরো আল্ট্রা প্রিমিয়াম ডিজাইনের সাথে এসেছে। হ্যান্ডসেটটিতে একটি কার্ভড ডিসপ্লে রয়েছে এবং এটি রিয়ার প্যানেলে ৩ডি (3D) টেক্সচার্ড গ্লাস সহ একটি অভিনব কসলাইট সিলভার কালার অপশনে এসেছে। তবে, ফোনটি ব্ল্যাক কালারেও পাওয়া যাচ্ছে।

স্পেসিফিকেশন সম্পর্কে বললে, নতুন ইনফিনিক্স স্মার্টফোনটি ৬.৮ ইঞ্চির ফুল-এইচডি+ ৩ডি কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লের সাথে এসেছে, যা ২,৪০০ × ১,০৮০ পিক্সেল রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। এই ডিসপ্লেতে ৯০০ নিট পিক ব্রাইটনেস সহ সরু বেজেলও দেখা যাবে। ইনফিনিক্স জিরো আল্ট্রা মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর দ্বারা চালিত, যা একটি ৬ ন্যানোমিটার প্রক্রিয়ার ওপর ভিত্তি করে নির্মিত এবং এর দুটি কর্টেক্স-এ৭৮ (Cortex-A78) কোর ২.৫ গিগাহার্টজে এবং ছয়টি কর্টেক্স-এ৫৫ (Cortex-A55) কোর ২ গিগাহার্টজে রান করে। চিপসেটটি মালি-জি৬৮ এমসি৪ (Mali-G68 MC4) জিপিইউ-এর সাথে যুক্ত রয়েছে। এই হ্যান্ডসেটে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি অনবোর্ড স্টোরেজ পাওয়া যাবে। সফ্টওয়্যারের ক্ষেত্রে, এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এক্সওএস ১২ (XOS 12) কাস্টম স্কিনে রান করে।

ক্যামেরার ক্ষেত্রে, Infinix ZERO ULTRA-এর রিয়ার প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্যে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সহ ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ১৩ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের সেন্সর অবস্থান করেছে। আর ফোনের সামনে ডুয়েল এলইডি ফ্ল্যাশ সহ একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি শ্যুটার বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, ZERO ULTRA ডুয়েল-সেল ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে এবং এটি ১৮০ ওয়াট থান্ডার চার্জ সাপোর্ট করে, যা মাত্র ১২ মিনিটে ফোনের ব্যাটারি ১০০% পর্যন্ত চার্জ করতে পারে।

সঙ্গে থাকুন ➥