Flipkart Big Saving Days Sale: নতুন বছরে সবচেয়ে কম দামে iPhone 14 থেকে iPhone 15 Pro, কত কমলো

Published on:

Iphone 14 iphone 15 pro price will be drop in Flipkart big savings days

আজকাল প্রায় সারা বছরই কোনো না কোনো সেল নিয়ে হাজির হয় শপিং প্ল্যাটফর্মগুলি। যেখানে বিভিন্ন ইলেকট্রনিক্স, জামা কাপড় এবং গৃহস্থালির নানান প্রোডাক্ট পাওয়া যায় ভীষণ সস্তায়। এছাড়াও, এই সময় প্রত্যেকটি প্রোডাক্টে কম বেশি অফারও দিয়ে থাকে সংস্থাগুলি। সম্প্রতি Flipkart আবার হাজির হয়েছে তাদের এমনই একটি বিশেষ সেল নিয়ে, যার নাম Flipkart Big Saving Days Sale। এই সেলে বিভিন্ন প্রোডাক্টে পাশাপাশি iPhone 14, iPhone 15 এবং iPhone 15 Pro-এর মত Apple স্মার্টফোন পাওয়া যাবে অনেক সস্তায়।

Flipkart Big Saving Days Sale এর অফার

এই সেলে ৭১,৭৯৯ টাকায় iPhone 15 তালিকাভুক্ত হবে। যদিও ডিভাইসটির আসল দাম ৭৯,৯০০ টাকা। অর্থাৎ এই সেলে iPhone 15 কিনলে ক্রেতারা পেয়ে যাবেন ৮,০০০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট। পাশাপাশি, এসবিআই এবং আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ডে পাওয়া যাবে অতিরিক্ত ৪,০০০ টাকার ছাড়। যার পর ডিভাইস এর কার্যকরী মূল্য এসে দাঁড়াবে ৬৬,৯৯৯ টাকায়। তবে কিছুদিন আগে Flipkart কোনো সেল বা অফার ছাড়াই iPhone 15 বিক্রি করছিল ৬৫,৯৯৯ টাকায়।

এছাড়াও, শপিং প্ল্যাটফর্মটি পুরানো ফোনের বিনিময়ে ৮,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ভ্যালুও অফার করছে। Flipkart-এর দাবি অনুযায়ী, এক্সচেঞ্জ অফারের পর iPhone 15-এর কার্যকরী মূল্য ৫৮,৯৯৯ টাকায় নেমে আসবে।

Flipkart Big Saving Days Sale-র টিজার পেজ অনুসারে, iPhone 14 Plus সহ অন্যান্য iPhone মডেলগুলি কার্যকরভাবে ৬২,৪৯৯ টাকায় পাওয়া যাবে, তবে iPhone 15 Plus কিনতে হলে খরচ করতে হবে ৬৯,৯৯৯ টাকা

এখনও পর্যন্ত Apple-এর সবচেয়ে দামি স্মার্টফোন iPhone 15 Pro Max পাওয়া যাবে ১,৩৭,৯০০ টাকায়। একইভাবে, iPhone 15 Pro-এর কার্যকরী দাম হবে ১,১৬,৯৯০ টাকা।

সঙ্গে থাকুন ➥