এই বিশেষ কালারের iPhone 14 Plus কিনলে 14000 টাকা ছাড়, কেনার আগে জেনে নিন

Avatar

Published on:

iPhone 14 Plus now rs 14000 discount

আইফোন প্রেমীদের জন্য সুখবর। কম দামে লেটেস্ট আইফোন কেনার স্বপ্ন পূরণ হতে পারে এবার। কারণ, iPhone 14 সিরিজের জনপ্রিয় মডেল iPhone 14 Plus বর্তমানে বিশাল ছাড়ে পাওয়া যাচ্ছে। আজ্ঞে হ্যাঁ! iPhone 14 Plus মডেলের একটি বিশেষ কালার ভ্যারিয়েন্ট ১৪ হাজার টাকা ফ্ল্যাট ডিসকাউন্টে বিক্রি হচ্ছে। এছাড়া অন্যান্য অফারের সুবিধা নিয়ে ফোনটি প্রায় অর্ধেক দামে কেনা যাবে।

এমআরপির থেকে ৪৭ হাজার টাকা কমে পাওয়া যাচ্ছে iPhone 14 Plus

১২৮ জিবি স্টোরেজ সহ আসা আইফোন ১৪ প্লাসের প্রোডাক্ট রেড কালার ভ্যারিয়েন্ট বর্তমানে বাম্পার ছাড়ে পাওয়া যাচ্ছে। ফোনটির এমআরপি ৮৯,৯০০ টাকা হলেও, ফ্লিপকার্টে ১৩,৯০১ টাকা ডিসকাউন্টে ৭৫,৯৯৯ টাকায় এটি কেনা যাবে। তবে অফার এখানেই শেষ নয়। ফ্লিপকার্ট আইফোন ১৪ প্লাসের এই মডেলের উপর ২৯,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দিচ্ছে। এছাড়া ব্যাংক অফারের ফায়দা তুলতে পারলে ৪,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে।

আর আপনি যদি উল্লেখিত সমস্ত অফারের সম্পূর্ণ সুবিধা নিতে সক্ষম হন, তাহলে ফোনটির দাম পড়বে মাত্র ৪২,৭৪৯ টাকা, অর্থাৎ আপনি এমআরপির চেয়ে ৪৭,১৫১ টাকা পর্যন্ত কম দামে এটি কিনতে পারবেন। উল্লেখ্য, আইফোন ১৪ প্লাসের অন্যান্য কালার ভ্যারিয়েন্টের উপর ১২,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে।

iPhone 14 Plus এর বিশেষত্ব

আইফোন ১৪ প্লাস-এ রয়েছে ৬.৭ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এতে পাওয়া যাবে অ্যাপলের এ১৫ বায়োনিক চিপসেট ও আইওএস ১৬ অপারেটিং সিস্টেম। ফটোগ্রাফির জন্য এতে দেওয়া হয়েছে ১২ মেগাপিক্সেলের দুটি রিয়ার ক্যামেরা এবং সেলফির জন্য রয়েছে ১২ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর। এতে ৫জি কানেক্টিভিটি সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥