Apple লাভারদের জন্য সুখবর, সস্তা হয়ে গেল iPhone 14 এর ইয়োলো ভ্যারিয়েন্ট

Avatar

Published on:

Apple iPhone 14 এর Yellow ভ্যারিয়েন্ট কয়েক সপ্তাহ আগে ভারতে লঞ্চ হয়েছিল। আর এখন এই নতুন কালার ভ্যারিয়েন্ট অফারে পাওয়া যাচ্ছে। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এই ফোনের উপর ছাড় দিচ্ছে। তাই আপনি যদি নতুন iPhone কেনার কথা ভেবে থাকেন, তাহলে এ এক সুবর্ণ সুযোগ। আসুন ফ্লিপকার্ট Apple iPhone 14 এর উপর কি কি অফার দিচ্ছে দেখে নেওয়া যাক।

শুরুতেই বলি, ডিসকাউন্ট, এক্সচেঞ্জ অফার এবং ব্যাঙ্ক অফারের লাভ উঠিয়ে আইফোন ১৪ কেনা যাবে মাত্র ৪১,৯৯৯ টাকায়। এ ছাড়া আইফোন ১৪ ক্রেতারা বিনামূল্যে ইমার্জেন্সি এসওএস এবং ফাইন্ড মাই স্যাটেলাইট পরিষেবা সহ তিন মাসের জন্য অ্যাপল আর্কেড ও অ্যাপল ফিটনেস প্লাসের সুবিধা পাবেন।

iPhone 14-এর দাম ও ডিসকাউন্ট অফার

iPhone 14-এর ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৭৯,৯০০ টাকা, তবে আপনি ফ্লিপকার্ট থেকে এখন এটি মাত্র ৪১,৯৯৯ টাকায় কিনতে পারবেন। কীভাবে? আসলে ৭,৯০১ টাকা ডিসকাউন্টের পর iPhone 14 এখন ৭১,৯৯৯ টাকায় তালিকাভুক্ত। এর সাথে ব্যাঙ্ক অফার পাওয়া যাবে।

আজ্ঞে হ্যাঁ! যেসব ক্রেতা HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকার করে Yellow iPhone 14 কিনবেন তাদের দেওয়া হবে অতিরিক্ত ৪,০০০ টাকা ছাড়। আবার ৫ শতাংশ ক্যাশব্যাক মিলবে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ডে।

Yellow iPhone 14 এর উপর ট্রেড ইন অফার

ডিসকাউন্ট, ব্যাঙ্ক অফর ছাড়াও ফ্লিপকার্ট আইফোন ১৪-এর সাথে ট্রেড-ইন অফার দিচ্ছে। ক্রেতারা পুরানো স্মার্টফোন বদলে ৩০ হাজার টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু পাবেন। আর এই পুরো ভ্যালু পেয়ে গেলে আইফোন ১৪ মাত্র ৪১,৯৯৯ টাকায় বাড়ি নিয়ে আসা যাবে।

সঙ্গে থাকুন ➥