একধাক্কায় অনেকটাই সস্তা হল 108MP ক্যামেরার Realme C53, রয়েছে iPhone এর মতো ডিজাইন

Published on:

Realme C53 Discount Offer

ফ্লিপকার্টে চলমান বিগ দিওয়ালি সেলে ক্রেতারা রিয়েলমির ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা স্মার্টফোন Realme C53 অনেক কম দামে কেনার সুযোগ পাবেন। আইফোনের মতো ব্যাক ক্যামেরা ডিজাইনের এই ফোনটি হাই-রিফ্রেশ রেট ডিসপ্লের পাশাপাশি দুর্দান্ত পারফরম্যান্স অফার করে। এতে পাওয়ার ব্যাকআপের জন্য আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

বিশেষ বিষয় হলো, Realme C53 ফোনে আইফোনের মতো ব্যাক ক্যামেরা ডিজাইনের পাশাপাশি আইফোনের ডায়নামিক আইল্যান্ড ফিচারের মতো মিনি ক্যাপসুল বৈশিষ্ট্য উপলব্ধ। সেলে এই ফোনের সাথে ব্যাঙ্ক অফার ছাড়াও এক্সচেঞ্জ ডিসকাউন্ট দেওয়া হচ্ছে।

সবচেয়ে সস্তায় পাওয়া যাচ্ছে Realme C53

রিয়েলমি সি৫৩ এর ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ভারতে লঞ্চ হয় ১১,৯৯৯ টাকায়। তবে এখন এই ভ্যারিয়েন্টটি ৯,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ক্রেতাদের দেওয়া হচ্ছে ৫ শতাংশ ক্যাশব্যাক। 

একই সঙ্গে পুরনো ফোনের পরিবর্তে সর্বোচ্চ ৭,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। এই এক্সচেঞ্জ ভ্যালু পুরানো ডিভাইসের মডেল এবং অবস্থার উপর নির্ভর করবে। রিয়েলমির এই স্মার্টফোনটি চ্যাম্পিয়ন ব্ল্যাক এবং চ্যাম্পিয়ন গোল্ড কালার অপশনে এসেছে।

সঙ্গে থাকুন ➥