একধাক্কায় 10 হাজার টাকা সস্তা হল iQOO 11 5G, লঞ্চের পর এই প্রথম এত কম দামে

Avatar

Published on:

iQOO 11 5G price cut

আপনি যদি নিজের জন্য একটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন কেনার কথা ভেবে থাকেন, তাহলে আসন্ন অ্যামাজনের গ্রেট সামার সেল আপনার ইচ্ছা পূরণ করবে। এই সেলে, আপনি অনেক কম দামে আইকোর প্রিমিয়াম ফ্ল্যাগশিপ ফোন iQOO 11 কিনতে পারবেন। এই ফোনটির দাম (৮ জিবি + ২৫৬ জিবি) আসলে ৫৯,৯৯৯ টাকা। তবে অ্যামাজন সেলে এটি ৪৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে।

যদিও এই হ্যান্ডসেটটি এখন কিনতে চাইলে ৫৪,৯৯০ টাকা টাকা খরচ করতে হবে। এছাড়া এক্সচেঞ্জ অফারে আপনি এই ফোনের দাম ১৯,৭০০ টাকা পর্যন্ত কমাতে পারবেন। তবে মনে রাখবেন এক্সচেঞ্জ ভ্যালু নির্ভর করবে ফোনের ব্র্যান্ড ও কন্ডিশনের ওপর।

iQOO 11 এর স্পেসিফিকেশন ও ফিচার
আইকোর ১১ ফোনে স্ন্যাপড্রাগন ৮ জেন ২ চিপসেট ব্যবহার করা হয়েছে। আর ডিসপ্লের কথা বললে, এতে দেওয়া হয়েছে ১৪৪০x ৩২০০ পিক্সেল রেজোলিউশনের ৬.৭৮ ইঞ্চি 2K অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। ফটোগ্রাফির জন্য ফোনটির পিছনে এলইডি ফ্ল্যাশসহ তিনটি ক্যামেরা উপস্থিত।

এই ক্যামেরাগুলি হল ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ১৩ মেগাপিক্সেল পোর্ট্রেট সেন্সর। আর সেলফির জন্য এই ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। এদিকে এই ফ্ল্যাগশিপ মোবাইল ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।কোম্পানির দাবি, এই চার্জিং প্রযুক্তির সাহায্যে ফোনটি ২৫ মিনিটে ০ থেকে ১০০% পর্যন্ত চার্জ হয়ে যায়।

সঙ্গে থাকুন ➥