ছবি যেন DSLR-এ তোলা! মুগ্ধ করবে iQOO 12 সিরিজের নিখুঁত ক্যামেরা

Published on:

iQOO 12 Series Camera

iQOO 12 সিরিজ আগামী ৭ নভেম্বর চীনে সর্বপ্রথম লঞ্চ হতে চলেছে৷ এই ফ্ল্যাগশিপ ফোনগুলিতে হাই-এন্ড Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসর থাকবে বলে আশা করা যায়। আত্মপ্রকাশের দিন এগিয়ে আসতে থাকায় সংস্থার তরফে iQOO 12 সিরিজের বিভিন্ন বিশেষত্ব সামনে আনা হচ্ছে। তেমনই এক নতুন টিজারে, iQOO 12 এবং iQOO 12 Pro-এর ক্যামেরায় তোলা ছবির নমুনা প্রকাশ হয়েছে। যা এতে দুর্দান্ত ক্যামেরা থাকার ইঙ্গিত করে।

iQOO 12 সিরিজের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

এখন পর্যন্ত, বিভিন্ন অনলাইন রিপোর্ট থেকে জানা গেছে যে আইকো ১২ সিরিজে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭৮ ইঞ্চির ডিসপ্লে থাকবে। স্ট্যান্ডার্ড মডেলটি অপটিক্যাল ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার সহ ১.৫কে রেজোলিউশন অফার করবে। অন্যদিকে, আইকো ১২ প্রো একটি আল্ট্রাসনিক ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ ২কে কার্ভড-এজ ই৭ অ্যামোলেড (AMOLED) স্যামসাং স্ক্রিনের সাথে আসবে৷

পারফরম্যান্সের ক্ষেত্রে, এই ফোনগুলিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ চিপসেট থাকবে এবং উন্নত গেমিং পারফরম্যান্সের জন্য, কিউ১ (Q1) ই-স্পোর্টস চিপ ব্যবহার হবে৷ সেমেট্রিকাল থ্রি-ডাইমেনশনাল ডুয়েল স্টেরিও স্পিকার, হাই-রেস অডিও এবং হাই-রেস অডিও ওয়্যারলেস সাপোর্ট সহ আকষর্ণীয় অডিও এক্সপেরিয়েন্স অফার করবে বলে জানা গেছে।

এছাড়া গেমিংয়ের সময় ফোনের তাপমাত্রা নিয়ন্ত্রণে রাখার জন্য, iQOO 12 সিরিজে ফোর-জোন হিট ডিসিপেশন সিস্টেম এবং একটি ৪০% লার্জ ভিসি ভেপার চেম্বার মিলবে। ফোনগুলি জল এবং ধুলো প্রতিরোধের জন্য আইপি৬৮ (IP68)-রেটযুক্ত বিল্ড সহ আসবে এবং অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অরিজিন ওএস ৪ (Origin OS 4) কাস্টম স্কিনে রান করবে।

সঙ্গে থাকুন ➥