HomeMobiles1000 জিবি স্টোরেজ, 120 ওয়াট চার্জিং ও 6,000mah ব্যাটারি, পুরো অবাক করে দেবে iQOO 13

1000 জিবি স্টোরেজ, 120 ওয়াট চার্জিং ও 6,000mah ব্যাটারি, পুরো অবাক করে দেবে iQOO 13

আইকো বর্তমানে তাদের পরবর্তী প্রজন্মের iQOO 13 সিরিজের স্মার্টফোনগুলি বাজারে আনার জন্য প্রস্তুতি নিচ্ছে। ধীরে ধীরে স্মার্টফোনটির সম্পর্কে অনলাইনে বিভিন্ন তথ্য ফাঁস হতে শুরু করেছে। এই লাইনআপে দুটি ফোন অন্তর্ভুক্ত থাকব বলে আশা করা হচ্ছে, স্ট্যান্ডার্ড iQOO 13 এবং iQOO 13 Pro। উভয়ই ফোনই পরবর্তী প্রজন্মের Qualcomm Snapdragon 8 Gen 4 চিপসেটে চলবে৷ তবে, গত সপ্তাহে এক সুপরিচিত টিপস্টার Pro ভ্যারিয়েন্টের অস্তিত্ব নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন। আর এখন তিনি iQOO 13 ফোনের প্রধান বৈশিষ্ট্যগুলি প্রকাশ করার পাশাপাশি আবারও ইঙ্গিত দিয়েছেন যে, iQOO 13 Pro মডেলটি প্রকাশ করা হবে না।

iQOO 13 ফোনের স্পেসিফিকেশন এল প্রকাশ্যে

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন তার সাম্প্রতিক ওয়েইবো (চীনা মাইক্রো ব্লগিং প্ল্যাটফর্ম) পোস্টে স্ন্যাপড্রাগন ৮ জেন ৪ চিপসেট দ্বারা চালিত একটি আসন্ন আইকো ফ্ল্যাগশিপ ফোনের প্রধান বৈশিষ্ট্যগুলি উল্লেখ করেছেন। মনে করা হচ্ছে টিপস্টার পোস্টটিতে স্ট্যান্ডার্ড আইকো ১৩ সম্পর্কে জানিয়েছেন।

আগের একটি সূত্র প্রকাশ করেছিল যে, আইকো ১৩ ফোনের স্ক্রিনটি ১.৫কে রেজোলিউশন সাপোর্ট করবে, যেখানে আইকো ১৩ প্রো ফোনের ডিসপ্লে ২কে রেজোলিউশন অফার করবে। তবে, নতুন রিপোর্ট থেকে জানা গেছে যে আইকো ১৩ মডেলে একটি আইপি৬৮ (IP68)-রেটেড চ্যাসিস থাকবে। এছাড়াও, এতে ফ্ল্যাট ওলেড (OLED) প্যানেল থাকবে, যা ২কে রেজোলিউশন সাপোর্ট করবে। স্ক্রিনটিতে একটি আল্ট্রাসনিক ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এম্বেড করা থাকবে।

ডিজিটাল চ্যাট স্টেশনকে যখন জিজ্ঞাসা করা হয় তিনি iQOO 13 এবং iQOO 13 Pro সম্পর্কে কথা বলছেন কিনা, তিনি তার উত্তরে বলেন যে যদি উল্লেখিত স্পেসিফিকেশনগুলি বাস্তবায়িত হয়, তবে প্রো মডেলটি সিরিজ থেকে বাদ পড়বে। প্রসঙ্গত পূর্ববর্তী প্রো মডেল, যেমন iQOO 12 Pro, iQOO 11 Pro, iQOO 10 Pro চীনের বাইরের মার্কেটে লঞ্চ হয়নি। এখন মনে করা হচ্ছে যে এবছর iQOO 13 Pro চীনেও লঞ্চ হবে না।

এছাড়াও শোনা যাচ্ছে যে, iQOO 13 ফোনটি ১৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং সর্বোচ্চ ১ টিবি স্টোরেজ অফার করতে পারে। এতে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বড় ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। iQOO 13 এবছরের নভেম্বরে লঞ্চ হতে পারে।

RELATED ARTICLES

আরও পড়ুন