HomeMobilesiQOO 13: জীবন সহজ করে দেবে আইকোর নতুন ফোন, 100W চার্জিং সহ থাকতে পারে 6000mah ব্যাটারি

iQOO 13: জীবন সহজ করে দেবে আইকোর নতুন ফোন, 100W চার্জিং সহ থাকতে পারে 6000mah ব্যাটারি

iQOO 12 গত বছরের ডিসেম্বর মাসে লঞ্চ হয়েছে এবং ব্র্যান্ড ইতিমধ্যেই এর উত্তরসূরি মডেলের ওপর কাজ করছে৷ সাম্প্রতিক রিপোর্টগুলি প্রকাশ করেছে যে, আসন্ন iQOO 13 হ্যান্ডসেটে ১.৫কে রেজোলিউশনের ফ্ল্যাট ওলেড ৮টি এলটিপিও (OLED 8T LTPO) ডিসপ্লে থাকবে এবং পারফরম্যান্সের জন্য এতে Qualcomm Snapdragon 8 Gen 4 ব্যবহার করা হবে। আর এবার এক সুপরিচিত টিপস্টার এই তথ্যগুলি পুনরায় উল্লেখ করার পাশাপাশি iQOO 13 সিরিজ সম্পর্কে আরও কিছু নতুন তথ্য সামনে এনেছেন। চলুন এগুলি দেখে নেওয়া যাক।

প্রকাশ্যে এল iQOO 13 ফোনের চার্জিং ক্ষমতা

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন জানিয়েছেন যে, আইকো ১৩ ফোনের বড় ব্যাটারিটিকে দ্রুত চার্জ করার জন্য ১০০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। যদিও সঠিক ব্যাটারির আকার উল্লেখ করা হয়নি, তবে এই হ্যান্ডসেটেও আসন্ন ওয়ানপ্লাস ১৩ এবং ওপ্পো ফাইন্ড এক্স৮ ফোনের মতো ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। আগের একটি প্রতিবেদনেও ইঙ্গিত দেওয়া হয়েছিল যে, আইকো ১৩ ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। কিন্তু ওই রিপোর্টটি ১২০ ওয়াট চার্জিংয়ের কথাও উল্লেখ করে, যা ডিজিটাল চ্যাট স্টেশনের সাম্প্রতিক দাবির বিরোধিতা করছে৷

অন্যদিকে, আইকো ১৩ প্রো ফোনে একই কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৪ চিপসেট থাকবে বলে জানা গেছে এবং এতে ২কে হাই-রেজোলিউশনের কোয়াড-কার্ভড স্ক্রিন থাকবে। তবে এর লঞ্চ নিয়ে কিছুটা অনিশ্চয়তা রয়েছে। ডিজিটাল চ্যাট স্টেশন বলেছেন যে প্রো মডেলকে বাজারে উপলব্ধ হওয়ার বিষয়টি এখনও নিশ্চিত করা হয়নি। এটি এবছর বাজারে আসবে কিনা, সে নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন তিনি।

তবে, পরিস্থিতি আগামী দিনে পরিবর্তন হতে পারে কারণ iQOO 13 সিরিজ লঞ্চের আগে এখনও যথেষ্ট সময় রয়েছে। টিপস্টারের লেটেস্ট রিপোর্ট থেকে এটা বলা যায় যে iQOO 13 Pro মডেলের ওপর কাজ চলেছে, এর ধারনাটি সম্পূর্ণভাবে বাতিল করা হয়নি।

RELATED ARTICLES

আরও পড়ুন