সনির ফ্ল্যাগশিপ ক্যামেরাকে সঙ্গী করে বাজার কাঁপাতে প্রস্তুত iQOO 9 সিরিজ, ডিসেম্বরে লঞ্চ

Published on:

iqoo 9 series 50mp Sony imx920 primary camera expected launch in December

আইকো সপ্তাহের শুরুতেই Qualcomm Snapdragon 8 Gen 3 চিপসেট দিয়ে iQOO 12 সিরিজ লঞ্চ করেছে। আবার সামনের মাসে, সাশ্রয়ী মূল্যে প্রিমিয়াম ফিচার্স নিয়ে iQOO Neo 9 সিরিজ আত্মপ্রকাশ করবে বলে শোনা যাচ্ছে। আর এখন এক আপকামিং আইকো ফোনের প্রাইমারি ক্যামেরার ডিটেলস সামনে এসেছে। আপাতদৃষ্টিতে ফোনটি iQOO Neo 9 Pro বলেই মনে করা হচ্ছে।

iQOO Neo 9 Pro-এর ক্যামেরা ডিটেলস লিক

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন দাবি করেছেন যে, আইকোর একটি নতুন ফোনে ১.৪৯ ইঞ্চির সেন্সর সাইজ সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৯২০ প্রাইমারি ক্যামেরা থাকবে। প্রসঙ্গত, ভিভো এক্স১০০ মডেলটিও একই ক্যামেরার সঙ্গে আসবে বলে আশা করা হচ্ছে।

ক্যামেরাটি ফ্ল্যাগশিপ ফোনের জন্য উপযুক্ত থাকায় সেটি আইকো নিও ৯ প্রো-এ ব্যবহার হওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। জানিয়ে রাখি, গত মে মাসে লঞ্চ হওয়া আইকো নিও ৮ এবং আইকো নিও ৮ প্রো মডেল দুটিতে প্রাইমারি ক্যামেরা হিসাবে যথাক্রমে ৫০ মেগাপিক্সেলের স্যামসাং জিএন৫ সেন্সর এবং ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৮৬৬ সেন্সর ছিল।

iQOO Neo 9 এবং Neo 9 Pro মডেল দুটি ডিসেম্বর বা জানুয়ারিতে চীনে লঞ্চ হতে পারে৷ অনুমান, স্ট্যান্ডার্ড iQOO Neo 9-এ Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর থাকবে, যেখানে iQOO Neo 9 Pro চলবে MediaTek Dimensity 9300 চিপসেটে।

উল্লেখ্য, ফোন দু’টিতে অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অরিজিন ওএস ৪ (Origin OS 4) কাস্টম স্কিন প্রি-ইন্সটলড থাকবে বলে জানা গেছে। iQOO Neo 9 ফোনটি চীনে Redmi K70, OnePlus Ace 3, Honor 100 সিরিজ ও Realme GT Neo 6-এর মতো অন্যান্য Snapdragon 8 Gen 2-যুক্ত ফোনকে টক্কর দিতে চলেছে।

সঙ্গে থাকুন ➥