iQOO Neo 7 আজ ভারতে এন্ট্রি নিচ্ছে, দুর্দান্ত ক্যামেরার সাথে থাকবে শক্তিশালী মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ প্রসেসর

Avatar

Published on:

iQOO Neo 7 launch today India

iQOO Neo 7 আজ ভারতে লঞ্চ হতে চলেছে। ইতিমধ্যেই ফোনটির বিশেষ বিশেষ ফিচার সামনে এসেছে। এছাড়া ফাঁস হয়েছে দামও। আইকোর এই মিড রেঞ্জ ফোনে থাকবে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ প্রসেসর। এছাড়া এটি অ্যামোলেড ই৫ ডিসপ্লে সহ আসবে। আজ দুপুর ১২টায় iQOO Neo 7 ভারতে আত্মপ্রকাশ করবে। আসুন ডিভাইসটি সম্পর্কে কি কি তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

iQOO Neo 7 এর সম্ভাব্য দাম

টিপস্টার পারশ গুগলানি দাবি করেছেন যে, আইকো নিও ৭-এর ১২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট কেনার জন্য প্রায় ৩৪,৯৯৯ টাকা খরচ করতে হবে। তবে সংস্থা ৪,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার করতে পারে (ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ অন্তর্ভুক্ত)। আগামী ১৯ বা ২০ ফেব্রুয়ারি থেকে ফোনটির ভারতে বিক্রি শুরু হবে।

iQOO Neo 7 এর সম্ভাব্য স্পেসিফিকেশন ও ফিচার

iQOO Neo 7 আসলে গত ডিসেম্বরে চীনে লঞ্চ হওয়া iQOO Neo 7 SE-এর একটি রিব্র্যান্ডেড ভার্সন হবে। সেক্ষেত্রে দুটি মডেলে একই স্পেসিফিকেশন থাকবে বলেই মনে করা হচ্ছে। এসই মডেলে ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড ই৫ (AMOLED E5) ডিসপ্লে দেওয়া হয়েছে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। আর নিরাপত্তার জন্য রয়েছে আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে ডাইমেনসিটি ৮২০০ চিপসেট। স্মার্টফোনটি থ্রি-ডি কুলিং সিস্টেম এবং ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সহ লঞ্চ হয়েছে। ফটো ও ভিডিওগ্রাফির জন্য, iQOO Neo 7 SE-এর রিয়ার প্যানেলে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত ট্রিপল-ক্যামেরা ইউনিট উপস্থিত। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য দেওয়া হয়েছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

সঙ্গে থাকুন ➥