iQOO: রিপাবলিক ডে সেলে একলাফে 4,000 টাকা সস্তা হল আইকোর ফোন, কিনবেন নাকি

Avatar

Published on:

iqoo-neo-7-pro-gets-massive-price-drop-during-amazon-great-republic-day-sale

অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেল (Amazon Great Republic Day Sale)-এ iQOO Neo 7 Pro-এর দাম অনেকটাই কমানো হয়েছে। ভারতে ৩৪,৯৯৯ টাকায় লঞ্চ হওয়া মিড-রেঞ্জ স্মার্টফোনটিকে বর্তমানে ৩০,৯৯৯ টাকা প্রারম্ভিক মূল্যের সাথে ই-কমার্স সাইটে তালিকাভুক্ত করা হয়েছে। এর ওপর, এসবিআই (SBI) ব্যাঙ্কের কার্ডের সাথে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাওয়া যাবে, যা এর কার্যকরী মূল্য আরও কমাবে। যারা বর্তমানে একটি মিড-রেঞ্জ স্মার্টফোন কেনার পরিকল্পনা করছেন, তাদের কাছে এটি খুবই ভালো ডিল। কেন বেছে নেবেন iQOO Neo 7 Pro, আসুন জেনে নেওয়া যাক।

Amazon Great Republic Day Sale: দাম কমলো iQOO Neo 7 Pro-এর

বর্তমানে ভারতে উপলব্ধ ৩০,০০০ টাকার প্রাইস সেগমেন্টের যে কোনও ফোনকে টেক্কা দিতে পারে আইকো নিও ৭ প্রো। ফোনটি সমস্ত ধরণের কাজ অনায়াসে পরিচালনা করতে পারে, বিশেষ করে যখন গেমিংয়ের কথা আসে। ফোনটির দক্ষ কুলিং সিস্টেমের জন্য এটির গেমিং পারফরম্যান্স সেরা।

এর পাশাপাশি, আইকো নিও ৭ প্রো একটি আকষর্ণীয় ৬.৭৮ ইঞ্চির ফুলএইচডি+ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে। এই ফ্ল্যাট স্ক্রিনটি ১০-বিট কালার এবং ১২০ রিফ্রেশ রেট অফার করে। সংক্ষেপে, নেটফ্লিক্স (Netflix)-এ এইচডিআর কন্টেন্ট বিঞ্জ-ওয়াচ করার জন্য বা উচ্চ-স্তরের ১,২০০ হার্টজ টাচ রেসপন্স সহ বিজিএমআই (BGMI)-এর মতো গেম স্বচ্ছন্দে খেলার জন্য ফোনটি উপযুক্ত।

ফোনের ডিসপ্লে এবং পারফরম্যান্স ছাড়াও, iQOO Neo 7 Pro-এর ক্যামেরাগুলিও অসাধারণ আউটপুট দিতে সক্ষম। অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা পর্যাপ্ত আলোতে প্রাণবন্ত, ডিটেইলস যুক্ত শট ক্যাপচার করে। যদিও পোর্ট্রেট মোডের কিছু এজ ডিটেককশন পরিমার্জনার প্রয়োজন, তবে সামগ্রিকভাবে iQOO Neo 7 Pro-এর ক্যামেরা সেটআপ যথেষ্ট ভালো।

এছাড়া, দীর্ঘসময়ের ভিডিও কল, ইউটিউব স্ট্রিমিং এবং সিওডি: মোবাইল এবং বিজিআইএম-এর গেমিং সেশনের মতো কাজ সহ মাঝারি থেকে ভারী ব্যবহারের ক্ষেত্রে, iQOO Neo 7 Pro-এর ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহজেই একদিন পর্যন্ত স্থায়ী হয়। তবে, যদি বুস্টের প্রয়োজন হয়, তাহলে আল্ট্রা-ফাস্ট ১২০ ওয়াট চার্জিং সাপোর্ট প্রায় ২০ মিনিটের মধ্যে শূন্য থেকে ১০০ শতাংশ চার্জ পূর্ণ করতে পারে।

সঙ্গে থাকুন ➥