9000 টাকা পর্যন্ত দাম কমলো iQOO Neo 7 Pro ফোনের, রয়েছে IOS ক্যামেরা

Avatar

Published on:

iqoo-neo-7-pro-price-cut-in-india-by-rs-9000-discount-on-amazon-check-details

iQOO আগামী ২২ ফেব্রুয়ারি ভারতে iQOO Neo 9 Pro লঞ্চ করতে চলেছে। এই ফ্ল্যাগশিপ ফোনে গতবছরের ফ্ল্যাগশিপ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর রয়েছে। তবে এই মডেলটিকে এদেশে আনার আগে সংস্থাটি iQOO Neo 7 Pro ফোনের দাম ৭,০০০ টাকা কমিয়ে দিল।

iQOO Neo 7 Pro ডিসকাউন্ট সহ ভারতে বিক্রি হচ্ছে

আইকো নিও ৭ প্রো‌ এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ৩৪,৯৯৯ টাকা। আর এর ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছিল ৩৭,৯৯৯ টাকা। তবে এই ফোনটি এখন অ্যামাজনে অনেক কম দামে পাওয়া যাচ্ছে। এর ৮ জিবি ও ১২ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট বিক্রি হচ্ছে যথাক্রমে ৩০,৯৯৯ টাকায় ও ৩৩,৯৯৯ টাকায়।

এছাড়া আইকো নিও ৭ প্রো‌ এর সাথে ২,০০০ টাকা কুপন ডিসকাউন্ট ও ১,০০০ টাকা ব্যাঙ্ক অফারও উপলব্ধ। অর্থাৎ সর্বোচ্চ ৯,০০০ টাকা কমে ফোনটি কেনা যাবে।

iQOO Neo 7 Pro এর স্পেসিফিকেশন ও ফিচার

iQOO Neo 7 Pro ফোনে আছে ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে স্ন্যাপড্রাগন জেন ৮ প্লাস জেন ১ প্রসেসর ও অ্যাড্রেনো ৭৩০ জিপিইউ উপস্থিত। এটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ফানটাচওএস ১৩ কাস্টম স্কিনে চলে।

ফটোগ্রাফির জন্য iQOO Neo 7 Pro মডেলে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ওআইএস সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ ম্যাক্রো সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥