পারফরম্যান্সে সুপারহিট, iQOO-র নতুন Racing Edition স্মার্টফোন লঞ্চ হবে 29 ডিসেম্বর

Avatar

Published on:

iQOO Neo 7 Racing Edition Launch December 29

iQOO Neo 7-সিরিজের অধীনে এখনও পর্যন্ত দুটি মডেল লঞ্চ হয়েছে। এগুলি হল স্ট্যান্ডার্ড iQOO Neo 7 এবং iQOO Neo 7 SE। উভয় হ্যান্ডসেটই আত্মপ্রকাশ করেছে চীনে। এখন দাবি করা হয়েছে যে, iQOO Neo 7 Racing Edition নামে ওই সিরিজের তৃতীয় মডেলটির ওপর কাজ করছে ওপ্পো। এতদিন মুখ না খুললেও অবশেষে সংস্থাটি Racing Edition মডেলের লঞ্চের তারিখ ঘোষণা করেছে। চলুন iQOO Neo 7 সিরিজের নতুন ফোনটির লঞ্চের সময়সূচীর পাশাপাশি এখনও পর্যন্ত কী কী তথ্য সামনে এসেছে, চলুন জেনে নেওয়া যাক।

iQOO Neo 7 Racing Edition বাজারে আসছে আগামী মাসেই

আইকো অফিসিয়ালি টিজার প্রকাশ করে নিশ্চিত করেছে যে, আইকো নিও ৭ রেসিং এডিশন আগামী ২৯ ডিসেম্বর চীনে সন্ধ্যা ৭:০০ টায় (স্থানীয় সময়) লঞ্চ হবে। সংস্থার তরফে নিশ্চিত করেছে যে, এটি স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ চিপসেট দ্বারা চালিত হবে। জানিয়ে রাখি, আইকো নিও ৭-এ রয়েছে ডাইমেনসিটি ৯০০০ প্লাস চিপসেট, যেখানে নিও ৭ এসই মডেলটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ প্রসেসর দ্বারা চালিত।

উল্লেখ্য, সম্প্রতি V2232A মডেল নম্বর সহ চীনের কিছু গুরুত্বপূর্ণ সার্টিফিকেশন প্ল্যাটফর্মে একটি ভিভো স্মার্টফোনকে দেখা গেছে। জল্পনা শোনা যাচ্ছে যে, V2232A মডেলটিই চীনের বাজারে আইকো নিও ৭ রেসিং এডিশন নাম সহ আত্মপ্রকাশ করবে।

iQOO Neo 7 Racing Edition-এর সম্ভাব্য স্পেসিফিকেশন

iQOO Neo 7 Racing Edition-এ ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকতে পারে, যা ১,০৮০ x ২,৪০০ পিক্সেলের ফুল-এইচডি+ রেজোলিউশন অফার করবে। শোনা যাচ্ছে, স্ক্রিনটি ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ডিভাইসটি স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর দ্বারা চালিত হবে, যার সাথে ৮ জিবি / ১২ জিবি / ১৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি / ৫১২ জিবি ইন-বিল্ট স্টোরেজ যুক্ত থাকবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক অরিজিনওএস ৩ (OriginOS 3) ইউজার ইন্টারফেসে রান করতে পারে।

ফটোগ্রাফির জন্য, iQOO Neo 7 Racing Edition-এর ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের লেন্স এবং ২ মেগাপিক্সেলের সেন্সর সহ ট্রিপল ক্যামেরা থাকবে। আর ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Neo 7 Racing Edition-এ ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ডুয়েল-সেল ব্যাটারি ব্যবহার করা হবে। এছাড়াও, এই আপকামিং আইকো হ্যান্ডসেটে ৫জি কানেক্টিভিটি, একটি আইআর (IR) ব্লাস্টার এবং একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার মিলবে৷

সঙ্গে থাকুন ➥