ফিচারে ঠাসা 5G ফোনে ১৫ হাজার টাকা ছাড়, বিরাট সস্তায় স্মার্টফোন কিনে নিন iQOO Quest Days সেল থেকে

Avatar

Published on:

iQOO Quest Days Sale discounts up to rs 15000

আপনি যদি জনপ্রিয় টেক কোম্পানি iQOO-র স্মার্টফোনগুলির প্রতি বিশেষভাবে আসক্ত হন এবং হালফিলে সংস্থাটির কোনো দুর্দান্ত হ্যান্ডসেট বাম্পার ডিসকাউন্টে কেনার প্ল্যান করে থাকেন, তাহলে এই প্রতিবেদনে আপনার জন্য রয়েছে একটি দারুণ সুখবর! আসলে বর্তমানে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon-এ চলছে iQOO Quest Days Sale। এই সেলে অগ্রিম ডিসকাউন্ট ও ব্যাংক অফারের সৌজন্যে কোম্পানির ফ্ল্যাগশিপ ফোন iQOO 9 Pro 5G থেকে শুরু করে বাজেট ডিভাইস iQOO Z6 Lite সহ আরও বেশ কয়েকটি দুর্দান্ত হ্যান্ডসেট অত্যন্ত সস্তায় কেনার সুযোগ পাবেন ক্রেতারা।

আপনাদেরকে জানিয়ে রাখি, আইকো কোয়েস্ট ডেজ সেল গত ৮ ডিসেম্বর থেকে শুরু হয়েছে এবং আগামী ১২ ডিসেম্বর পর্যন্ত চলবে। সেল চলাকালীন কেনাকাটার ক্ষেত্রে এইচডিএফসি এবং এসবিআই ব্যাংকের কার্ড ব্যবহার করলে ৮,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। ফলে বছরের শেষান্তে যারা বাম্পার ডিসকাউন্টে একটি ব্র্যান্ড-নিউ হ্যান্ডসেট কেনার পরিকল্পনা করছেন, তারা অবশ্যই আলোচ্য সেলটির ফায়দা ওঠাতে পারেন। আসুন, চলতি সেলে কোন কোন স্মার্টফোনের দাম কত রাখা হয়েছে জেনে নেওয়া যাক।

iQOO Quest Days Sale-এ কোম্পানির প্রিমিয়াম স্মার্টফোনে মিলবে ৮,০০০ টাকা পর্যন্ত ছাড়

আইকো ৯ প্রো ৫জি (iQOO 9 Pro 5G)-এর বেস ভ্যারিয়েন্টের এমনিতে দাম ৬৪,৯৯০ টাকা, তবে চলতি সেলে ৭,০০০ টাকার অগ্রিম ছাড় এবং এইচডিএফসি বা এসবিআই ব্যাংকের কার্ডের মাধ্যমে পেমেন্টের ক্ষেত্রে উপলব্ধ ৮,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্টের সৌজন্যে এই হ্যান্ডসেটটি ৪৯,৯৯০ টাকায় কেনা যাবে। আবার, স্ন্যাপড্রাগন ৮৮৮+ (Snapdragon 888+) চিপসেট দ্বারা চালিত আইকো ৯ (iQOO 9) ফোনটিকে হালফিলে পকেটস্থ করতে চাইলে ইউজারদের ৪২,৯৯০ টাকার পরিবর্তে ৩৪,৯৯০ টাকা খরচ করতে হবে। উল্লেখ্য যে, এর মধ্যে ৩,০০০ টাকার অগ্রিম ছাড় অন্তর্ভুক্ত রয়েছে এবং সম্পূর্ণ ৮,০০০ টাকা ডিসকাউন্ট পেতে হলে ক্রেতাদের এইচডিএফসি বা এসবিআই ব্যাংকের কার্ড ব্যবহার করতে হবে।

অন্যদিকে, স্ন্যাপড্রাগন ৮+ জেন ১ (Snapdragon 8+ Gen 1) প্রসেসর দ্বারা চালিত আইকো ৯টি ৫জি (iQOO 9T 5G) স্মার্টফোনটি চলতি সেলে কিনতে হলে ক্রেতাদের ৪৯,৯৯৯ টাকার পরিবর্তে ৪৫,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। তবে উল্লেখ্য যে, ফোনটি কেনার ক্ষেত্রে ৪,০০০ টাকা সাশ্রয় করতে চাইলে ইউজারদেরকে সংস্থা কর্তৃক প্রদত্ত ব্যাংক অফারের সাহায্য নিতে হবে।

iQOO Quest Days Sale-এ সংস্থার মিড-রেঞ্জের স্মার্টফোনেও মিলবে দুর্দান্ত ছাড়ের সুবিধা

আবার, যারা বর্তমানে কোনো মিড-রেঞ্জের ডিভাইস কেনার পরিকল্পনা করছেন, তারা আইকো নিও ৬ (iQOO Neo 6) ফোনটি কেনার কথা ভেবে দেখতে পারেন। এমনিতে এই ডিভাইসটির বেস ভ্যারিয়েন্টের দাম ২৯,৯৯৯ টাকা, তবে আইকো কোয়েস্ট ডেজ সেল চলাকালীন এটি ২৬,৯৯৯ টাকায় খরিদ করা যাবে। এক্ষেত্রে বলে রাখি, এই ৩,০০০ টাকা ছাড়ের মধ্যে ১,০০০ টাকার অগ্রিম ছাড় এবং ২,০০০ টাকার ব্যাংক কার্ড অফার অন্তর্ভুক্ত রয়েছে।

iQOO Quest Days Sale-এ মাত্র ১৩,৪৯৯ টাকা ব্যয় করলেই কেনা যাবে একটি ব্র্যান্ড-নিউ 5G স্মার্টফোন

এছাড়া, যারা বর্তমানে আইকোর কোনো বাজেট রেঞ্জের স্মার্টফোন কেনার কথা ভাবছেন, তাদের জন্যও এই সেলে একাধিক বিকল্প মজুত রয়েছে। স্ন্যাপড্রাগন ৬৯৫ (Snapdragon 695) চিপসেট দ্বারা চালিত আইকো জেড৬ ৫জি (iQOO Z6 5G) ফোনটির বেস মডেলটি এই মুহূর্তে ১৩,৪৯৯ টাকায় কেনা যাবে, যেটি সাধারণত অ্যামাজনে ১৫,৪৯৯ টাকায় বিক্রির জন্য উপলব্ধ থাকে। ফলে যারা ইদানীংকালে সাশ্রয়ী মূল্যে কোনো পঞ্চম প্রজন্মের কানেক্টিভিটিযুক্ত হ্যান্ডসেট কেনার পরিকল্পনা করছেন, তাদের জন্য এই স্মার্টফোনটি এককথায় আদর্শ। এছাড়া, ২০২২ সালে লঞ্চ হওয়া সংস্থার আরও বেশ কয়েকটি স্মার্টফোনেও দুর্দান্ত ছাড় পাওয়া যাবে, যার মধ্যে রয়েছে iQOO Z6 Lite, iQOO Z6 44W, iQOO Z6 Pro এবং iQOO 9 SE।

সঙ্গে থাকুন ➥