ভারতে লঞ্চের আগেই iQOO Z7 Pro 5G-র দাম-ফিচার্স প্রকাশ্যে, চাপে পড়বে OnePlus

Avatar

Published on:

iQOO Z7 Pro 5G India Price

আইকো গত মার্চ মাসে তাদের Z-সিরিজের অধীনে iQOO Z7 5G স্মার্টফোনটি লঞ্চ করেছিল। বর্তমানে ব্র্যান্ডটি এই ফোনের Pro ভ্যারিয়েন্টটি বাজারে আনার জন্য প্রস্তুতি নিচ্ছে। সম্প্রতি, আসন্ন iQOO Z7 Pro 5G মডেলটিকে লঞ্চের জন্য ভারতে টিজ করা হয়েছে। আর এখন এক জনপ্রিয় টিপস্টার এই ফোনের মূল্য এবং স্পেসিফিকেশন শেয়ার করেছেন। এর পাশাপাশি, তিনি iQOO Z7 Pro 5G-এর সম্ভাব্য লঞ্চ টাইমলাইনও প্রকাশ করেছেন।

iQOO Z7 Pro-এর স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

টিপস্টার পারস গুগলানি টুইটে নতুন আইকো জেড৭ প্রো-এর স্পেসিফিকেশন, দাম ও লঞ্চ টাইমলাইনের আভাস দিয়েছেন। তার দাবি, এই ফোনে লম্বা ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা কার্ভড এজ এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এই মডেলটি সম্ভবত ফুলএইচডি+ রেজোলিউশন এবং ২০:৯ অ্যাসপেক্ট রেশিও অফার করবে। জেড৭ প্রো মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ প্রসেসর সহ আসতে পারে, যা ৮ জিবি/১২ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত থাকবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলবে।

ফটোগ্রাফির জন্য, আইকো জেড৭ প্রো-এর রিয়ার প্যানেলে ডুয়েল ক্যামেরা সেটআপ অবস্থান করবে, যা ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি লেন্স নিয়ে গঠিত। ফোনের সামনে একটি ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য, নতুন আইকো হ্যান্ডসেটটি ৪,৬০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারির সাথে আসতে পারে, যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ভারতে iQOO Z7 Pro-এর মূল্য এবং লঞ্চের তারিখ

টিপস্টার পারস গুগলানি জানিয়েছেন যে, ভারতে iQOO Z7 Pro 5G-এর দাম ২৫,০০০ টাকা থেকে ৩০,০০০ টাকার মধ্যে থাকবে৷ অর্থাৎ, এটি OnePlus Nord CE 3-এর সাথে সরাসরি প্রতিদ্বন্দ্বিতা করবে। এর সাথেই তিনি যোগ করেছেন যে, আইকো আগামী মাসের প্রথম বা দ্বিতীয় সপ্তাহে এদেশে একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করবে। খুব সম্ভবত ওই ইভেন্টেই iQOO Z7 Pro 5G-এর ওপর থেকে পর্দা সরানো হবে।

সঙ্গে থাকুন ➥