10 মিনিটেই ফোন সম্পূর্ণ চার্জ! জবরদস্ত ফিচার্সে বাজার কাঁপাতে আসছে iQOO Z8

Avatar

Published on:

iQOO Z8 Battery Charging

আইকো বর্তমানে ভারতে তাদের Z7 সিরিজের অধীনে iQOO Z7 Pro লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। অন্যদিকে, ব্র্যান্ডটি চীনে পরবর্তী প্রজন্মের iQOO Z8 সিরিজের স্মার্টফোন শীঘ্রই তাদের নিজ লঞ্চ করবে বলে নিশ্চিত করেছে। তার আগেই অফিসিয়াল টিজারের মাধ্যমে iQOO Z8-এর ব্যাটারির ক্ষমতা এবং চার্জিং স্পিড প্রকাশ করেছে সংস্থা।

iQOO Z8-এর ব্যাটারি ক্যাপাসিটি এবং ফাস্ট চার্জিং স্পিড

আইকো তাদের অফিসিয়াল ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং ওয়েবসাইট) হ্যান্ডেল থেকে একটি পোস্ট করে আইকো জেড৮-এর ব্যাটারি এবং চার্জিং স্পেসিফিকেশন টিজ করেছে। টিজার ইমেজটি নিশ্চিত করেছে যে, স্ট্যান্ডার্ড জেড৮ মডেলটি ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি দ্বারা চালিত হবে যা একটি ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এর পাশাপাশি, ব্র্যান্ড দাবি করেছে যে আইকো জেড৮-এর ব্যাটারিটি শূন্য থেকে ১০০ শতাংশ পর্যন্ত চার্জ হতে মাত্র ১০ মিনিট সময় নেবে। আইকো জানিয়েছে যে, এই ফোনের ব্যাটারি ১,৪৬০ টিরও বেশি চার্জিং সাইকেলের মধ্য দিয়ে যাওয়ার পরেও, ৮০ শতাংশের বেশি ক্ষমতা ধরে রাখবে। যদিও এগুলি ছাড়া, টিজারে আর কোনও তথ্য প্রকাশ করা হয়নি। তবে সাম্প্রতিক রিপোর্টগুলি আসন্ন আইকো জেড৮-এর একাধিক স্পেসিফিকেশন সম্পর্কে ধারণা প্রদান করেছে। শোনা যাচ্ছে, এই ফোনটিতে ৬.৬৪ ইঞ্চির এলসিডি প্যানেল থাকবে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে।

পারফরম্যান্সের ক্ষেত্রে, iQOO Z8-এ MediaTek-এর Dimensity 8200 চিপসেটটি ব্যবহার করা হবে। আর ফটোগ্রাফির জন্য হ্যান্ডসেটের রিয়ার প্যানেলে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ডুয়েল ক্যামেরা সেটআপ এবং সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা উপস্থিত থাকবে। ডিভাইসটি সম্ভবত অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলবে এবং এতে একটি ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাকও থাকতে পারে।

সঙ্গে থাকুন ➥