মাত্র 8799 টাকায় 16 জিবি র‌্যামের ফোন, সাথে কালার চেঞ্জিং ব্যাক প্যানেল, ঘুম উড়বে Redmi, Realme-দের

Avatar

Published on:

Itel S23 India launch date

চলতি সপ্তাহের শুরুতে ই-কমার্স সাইট Amazon India -কে আসন্ন itel S23 স্মার্টফোনের জন্য একটি ল্যান্ডিং পেজ লাইভ করা হয়েছিল। যেখান থেকে ডিভাইসটির একাধিক ফিচার এবং দাম সম্পর্কিত তথ্য প্রকাশ্যে আসে। আর আজ এই ডেডিকেটেড মাইক্রোসাইটটিকে আপডেট করা হয়েছে। যার পর, itel S23 স্মার্টফোনের স্পেসিফিকেশন সংক্রান্ত আরো অতিরিক্ত কয়েকটি তথ্য আমাদের নজরে পড়ছে। শুধু তাই নয়, ল্যান্ডিং পেজে থাকা ব্যানার আসন্ন এই স্মার্টফোনের জন্য নির্ধারিত দাম এবং লঞ্চের তারিখও নিশ্চিত করেছে।

Itel S23 স্মার্টফোনের ভারতে লঞ্চের তারিখ এবং দাম

অ্যামাজন ইন্ডিয়ার লিস্টিং অনুসারে, আসন্ন ইন্টেল এস২৩ স্মার্টফোনকে ভারতে আগামী ১৪ই জুন লঞ্চ করা হবে। আর লঞ্চ-পরবর্তী সময়ে এটিকে অ্যামাজন থেকে মাত্র ৮,৭৯৯ টাকা খরচ করে কেনা যাবে। এছাড়া সংস্থাটি তাদের এই লেটেস্ট হ্যান্ডসেটের সাথে ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট স্কিমও অফার করবে, যা খরিদ্দারীর তারিখ থেকে পরবর্তী ১০০ দিন পর্যন্ত বৈধ থাকবে৷

ফিচারের কথা বললে, itel S23 স্মার্টফোনে ৬.৬-ইঞ্চির IPS LCD ডিসপ্লে প্যানেল থাকবে। এই ডিসপ্লের ডিজাইন হবে ওয়াটারড্রপ নচ স্টাইলের এবং এটি ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। সাম্প্রতিক একটি লিক অনুসারে, ডিভাইসটিতে এইচডি প্লাস রেজোলিউশন সমর্থন করতে পারে। আর নিরাপত্তার জন্য এতে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হবে।

অ্যামাজনের লিস্টিং আরো নিশ্চিত করেছে যে, itel S23 ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি UFS 2.2 স্টোরেজ সহ আসবে। আবার ডিভাইসটি অতিরিক্তভাবে আরো ৮ জিবি ভার্চুয়াল র‌্যাম ফিচারও সাপোর্ট করবে বলে জানা হচ্ছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি থাকবে। তবে, আলোচ্য হ্যান্ডসেটের প্রসেসর সম্পর্কিত তথ্য এখনো প্রকাশ করা হয়নি।

এদিকে itel S23 ফোনের সামনে ৮-মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এবং ব্যাক প্যানেলে LED ফ্ল্যাশ সহ ৫০-মেগাপিক্সেলের ক্যামেরা থাকবে। লিস্টিং অনুসারে এই রিয়ার সেন্সর – HDR, সুপার নাইট মোড এবং ১০এক্স ডিজিটাল জুমের মতো কার্যকরী ফটোগ্রাফি ফিচার সাপোর্ট করবে৷

পরিশেষে, আইটেল ব্র্যান্ডিংয়ের এই আপকামিং স্মার্টফোনকে মোট তিনটি কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে বলেও জানা যাচ্ছে। এগুলি হল – ব্ল্যাক এবং মিস্ট্রি হোয়াইট। যার মধ্যে, মিস্ট্রি হোয়াইট বিকল্পে আলো প্রতিফলিত হলে পিঙ্ক এবং গ্রীন রঙের আভা বিচ্ছুরিত হবে।

সঙ্গে থাকুন ➥