11,999 টাকায় বাজারে ঝড় তুলতে লঞ্চ হল Lava Storm 5G, রয়েছে 16GB র‍্যাম, 33W ফাস্ট চার্জিং

Avatar

Published on:

Lava Storm 5G launched India

Lava Yuva 3 Pro লঞ্চের এক সপ্তাহ না কাটতেই ভারতে আরেকটি দুর্দান্ত স্মার্টফোন নিয়ে হাজির হল লাভা। আজ লঞ্চ করা নতুন স্মার্টফোনটির নাম Lava Storm 5G। এই সাশ্রয়ী মূল্যের ফাইভ-জি হ্যান্ডসেটটি এলসিডি ডিসপ্লে, MediaTek Dimensity 6080 চিপ, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করে। চলুন কথা না বাড়িয়ে ভারতে Lava Storm 5G-এর দাম সহ খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

Lava Storm 5G-এর স্পেসিফিকেশন এবং ফিচার

লাভা স্টর্ম ৫জি-এর ডিজাইন স্যামসাং-কে অনুসরণ করেছে। এতে ফ্ল্যাট ফ্রেম এবং উল্লম্বভাবে সজ্জিত পৃথক রিয়ার ক্যামেরা মডিউল রয়েছে। বাজেট ফোন হওয়া সত্ত্বেও, লাভা স্টর্ম ৫জি-তে গ্লাস ব্যাক দেখা যায়, যেমনটা রেডমি ১২ এবং রেডমি ১৩সি লাইনআপে রয়েছে। ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক ছাড়াও, মাইক্রোএসডি কার্ড স্লট এবং একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও অন্তর্ভুক্ত রয়েছে৷

Lava Storm 5G-এর সামনের অংশে ৬.৭৮ ইঞ্চির এলসিডি পাঞ্চ-হোল ডিসপ্লে রয়েছে। এই প্যানেলটি ২,৪৬০ x ১,০৮০ পিক্সেল, ৩৯৬ পিপিআই এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট পর্যন্ত রেজোলিউশন অফার করে। হ্যান্ডসেটটি ৮ জিবি র‍্যাম (অতিরিক্ত ৮ জিবি ভার্চুয়াল র‍্যাম) এবং ১২৮ জিবি স্টোরেজ সহ MediaTek Dimensity 6080 প্রসেসরে চলবে। এটি অ্যান্ড্রয়েড ১৩ ওএস-এ রান করে। ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ আপডেটের পাশাপাশি ২ বছরের সিকিউরিটি প্যাচ পাবে বলে নিশ্চিত করা হয়েছে।

ফটোগ্রাফির জন্য, Lava Storm 5G-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স দ্বারা গঠিত ডুয়েল ক্যামেরা সেটআপ বিদ্যমান৷ ফোনের সমানে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করছে। Lava Storm 5G-এর কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে রয়েছে ডুয়েল সিম, 5G সংযোগ, ডুয়েল-ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ ৫.০, জিএনএসএস এবং ইউএসবি টাইপ-সি পোর্ট। পাওয়ার ব্যাকআপের জন্য, ডিভাইসটি শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Lava Storm 5G-এর দাম এবং লভ্যতা

ভারতে লাভা স্টর্ম ৫জি-এর একমাত্র ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৩,৪৯৯ টাকা। তবে সীমিত সময়ের জন্য, ব্যাঙ্ক অফার ধরে ১১,৯৯৯ টাকায় কেনা যাবে এটি। লাভা স্টর্ম ৫জি স্মার্টফোনটি আগামী ২৮ ডিসেম্বর থেকে লাভা ই-স্টোর বা অ্যামাজন থেকে গেল গ্রিন বা থান্ডার ব্ল্যাক কালার অপশনে পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥