Lava Yuva 2 Pro: আজ থেকে শুরু সেল, মাত্র 7999 টাকায় 5000mAh ব্যাটারির দুর্দান্ত ফোন

Avatar

Published on:

Lava Yuva 2 Pro Sale Starts India Today

Lava Yuva 2 Pro গত ফেব্রুয়ারিতে ভারতে লঞ্চ হয়েছিল। যদিও এতদিন এটি বিক্রির জন্য উপলব্ধ ছিল না। কিন্তু আজ থেকে এই এন্ট্রি লেভেল স্মার্টফোনটির সেল শুরু হচ্ছে। অফলাইন স্টোরের পাশাপাশি, অ্যামাজন ও লাভা ই-স্টোর থেকে Lava Yuva 2 Pro কেনা যাবে। ফিচারের কথা বললে, এতে ৬.৫-ইঞ্চির এইচডি প্লাস LCD ডিসপ্লে, ট্রিপল রিয়ার ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি পাওয়া যাবে।

Lava Yuva 2 Pro এর ভারতে দাম

লাভা যুবা ২ প্রো এর ভারতে দাম রাখা হয়েছে ৭,৯৯৯ টাকা। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। এটি তিনটি কালারে পাওয়া যাবে – গ্লাস হোয়াইট, গ্লাস গ্রিন, এন্ড গ্লাস ল্যাভেন্ডার।

Lava Yuva 2 Pro এর স্পেসিফিকেশন ও ফিচার

লাভা যুবা ২ প্রো ফোনের সামনে দেখা যাবে ৬.৫-ইঞ্চির এইচডি প্লাস LCD ডিসপ্লে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আর পিছনে তিনটি ক্যামেরা দেওয়া হয়েছে। এই ক্যামেরাগুলি হল – ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২টি VGA স্ন্যাপার।

পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক হেলিও জি৩৭ প্রসেসর ব্যবহার করা হয়েছে। আর পাওয়ার ব্যাকআপের জন্য লাভা যুবা ২ প্রো ফোনে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি, যা ইউএসবি টাইপ-পি পোর্টের মাধ্যমে চার্জযোগ্য।

Lava Yuva 2 Pro ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি UFS স্টোরেজ সহ পাওয়া যাবে। এছাড়া এতে ৩ জিবি ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট করবে। হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত।

প্রসঙ্গত, Lava তাদের এই নতুন ডিভাইসের সাথে ৯-১২ এর শিক্ষার্থীদের ডাউটনাট (Doubtnut) -এর কোর্স মেটেরিয়ালের সম্পূর্ণ বিনামূল্যে প্রদান করার সিদ্ধান্ত নিয়েছে।

সঙ্গে থাকুন ➥