মাত্র ৩৯৯৯ টাকায় Redmi 6A, এক্ষুনি ওঠান Mi ক্লিয়ারেন্স সেলের ফায়দা

Avatar

Published on:

Mi Clearance Sale Redmi 6A Offer

আপনি যদি হালফিলে মাত্র ৬,০০০ টাকা বাজেটে কোনো নামজাদা কোম্পানির এন্ট্রি-লেভেল স্মার্টফোন কেনার প্ল্যান করে থাকেন, তাহলে আমাদের আজকের এই প্রতিবেদনটি শুধুমাত্র আপনারই জন্য। আসলে হালফিলে Xiaomi-র অফিসিয়াল ওয়েবসাইটে চলমান Mi Clearance Sale-এ সংস্থার একাধিক দুর্দান্ত স্মার্টফোন ৬,০০০ টাকারও কম খরচে কেনার সুযোগ পাবেন ক্রেতারা। তবে এক্ষেত্রে বলে রাখি, সদ্য লঞ্চ হওয়া কোম্পানির কোনো স্মার্টফোন কিন্তু এই সেলে বাম্পার ডিসকাউন্টে কেনা যাবে না। চলতি বিক্রয়পর্বে যে সকল ডিভাইসগুলিকে অতিশয় সস্তায় পকেটস্থ করা যাবে, তার মধ্যে রয়েছে Redmi 6A, Redmi Y2, Redmi Note 7 Pro ইত্যাদি। চলুন, Mi Clearance Sale চলাকালীন অত্যন্ত কম দামে উপলব্ধ কয়েকটি হ্যান্ডসেট সম্পর্কে জেনে নেওয়া যাক।

Mi Clearance Sale-এ মাত্র ৩,৯৯৯ টাকায় কিনে নিন Redmi 6A

আলোচ্য এমআই ক্লিয়ারেন্স সেলটিতে সবচেয়ে কম দামে কেনা যাবে সংস্থার বাজেট রেঞ্জের ফোন রেডমি ৬এ। এই ডিভাইসটির আসল দাম ৬,৯৯৯ টাকা হলেও চলতি সময়ে মাত্র ৩,৯৯৯ টাকা ব্যয় করলেই ক্রেতারা এই হ্যান্ডসেটটিকে পকেটস্থ করতে পারবেন। উল্লেখ্য যে, এর জন্য কোনো ব্যাঙ্কের ক্রেডিট/ডেবিট কার্ড বা কোনো ডিসকাউন্ট কুপন আলাদা করে ব্যবহার করার প্রয়োজন নেই।

আপনাদেরকে জানিয়ে রাখি, রেডমি ৬এ একটি বাজেট রেঞ্জের ফোন হলেও দৈনন্দিন জীবনে কাজ চালানোর মতো সকল ফিচারই কিন্তু এই এন্ট্রি-লেভেল হ্যান্ডসেটটিতে বিদ্যমান। মিডিয়াটেক হেলিও এ২২ (Mediatek Helio A22) প্রসেসর দ্বারা চালিত এই ডিভাইসটিতে রয়েছে ২ জিবি র‌্যাম এবং ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। তদুপরি, এই ফোনে মিলবে ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৫.৪৫ ইঞ্চি এইচডি ডিসপ্লে, এবং ৩,০০০ এমএএইচ ব্যাটারি। ফলে হালফিলে একটি নতুন ফোন কেনার জন্য আপনার বাজেট যদি হয় মাত্র ৪,০০০ টাকা, তাহলে রেডমির এই স্মার্টফোনটি আপনার জন্য এককথায় আদর্শ।

Mi Clearance Sale-এ অন্যান্য আরও কয়েকটি স্মার্টফোনে মিলবে দুর্দান্ত ছাড়

Xiaomi-র চলতি সেলে Redmi Note 7 Pro এবং Redmi Note 7 ফোন দুটি ৬,০০০ টাকারও কম খরচে কেনা যাবে। এছাড়া, Redmi Note 4, Redmi Y1 Lite এবং Redmi Y2 হ্যান্ডসেটগুলিকে ৫,০০০ টাকারও কম দামে পকেটস্থ করতে পারবেন ক্রেতারা। তবে এক্ষেত্রে বলে রাখি, বাম্পার ডিসকাউন্টে উপলব্ধ এই ফোনগুলির ক্ষেত্রে কিন্তু সংস্থার তরফ থেকে কোনো ওয়ারেন্টি অফার করা হচ্ছে না। উক্ত স্মার্টফোনগুলি কিনলে কেবলমাত্র সীমিত বিক্রয়োত্তর পরিষেবাগুলি (লিমিটেড আফটার-সেলস সার্ভিসেস) ক্রেতাদের কাছে উপলব্ধ হবে।

সঙ্গে থাকুন ➥