Moto E22 একদিন পরেই ১০ হাজার টাকার কমে লঞ্চ হচ্ছে, থাকবে বাজেট ফিট ফিচার

Avatar

Published on:

Moto E22 Launch in India on 16 September

গত সপ্তাহে বিশ্ববাজারে আত্মপ্রকাশ করার পর, সম্প্রতি ভারতীয় বাজারেও পা রেখেছে Motorola Edge 30 Ultra এবং Edge 30 Fusion স্মার্টফোন দুটি। এগুলি প্রিমিয়াম এবং হাই মিড-রেঞ্জ সেগমেন্টকে লক্ষ্য করেই বাজারে এসেছে। তবে বর্তমানে মোটোরোলা ভারতে Moto E22 নামে একটি নতুন বাজেট-রেঞ্জের হ্যান্ডসেটও লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে। চলতি সপ্তাহের শুরুতে, একটি ফাঁস হওয়া রেন্ডারের মাধ্যমে এই আপকামিং ডিভাইসের ফার্স্ট লুকটি জনসমক্ষে এসেছিল। আর এখন, একটি নতুন রিপোর্টে Moto E22-এর লঞ্চের তারিখ এবং কালার অপশনগুলি প্রকাশ করার পাশাপাশি ফোনটির আরও কিছু রেন্ডার শেয়ার করা হয়েছে। চলুন আসন্ন মোটো ফোনটি সম্পর্কে কি কি তথ্য উঠে এল, দেখে নেওয়া যাক।

নতুন রেন্ডারের সাথে ফাঁস হল Moto E22-এর লঞ্চের তারিখ ও রঙের বিকল্প

প্রাইসবাবা (PriceBaba)-এর সাম্প্রতিক রিপোর্টে মোটো ই২২-এর কয়েকটি রেন্ডার ফাঁস করা হয়েছে। এই ছবিগুলি প্রকাশ করেছে যে, আসন্ন ডিভাইসটির রিয়ার প্যানেলে একটি ডুয়েল ক্যামেরা সেটআপ থাকবে, আর সামনে একটি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে অবস্থান করবে। এই রেন্ডারগুলি হোয়াইট, স্কাই ব্লু এবং ডার্ক ব্লু -এই তিনটি কালার অপশনে মোটো ই২২-কে প্রদর্শন করেছে। তবে, পূর্বে ফাঁস হওয়া একটি রেন্ডারে এই বাজেট রেঞ্জের মোটোরোলা ফোনটির একটি ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টও দেখা গেছে। এছাড়াও, রিপোর্টে উল্লেখ করা হয়েছে যে, মোটো ই২২ আগামী ১৬ সেপ্টেম্বর ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করবে এবং এটির দাম ১০,০০০ টাকার নীচে থাকবে বলেই আশা করা যায়।

মোটো ই২২-এর প্রত্যাশিত স্পেসিফিকেশন – Moto E22 Expected Specifications

Moto E22-তে লক্ষনীয় বেজেল সহ ওয়াটারড্রপ নচ ডিসপ্লে থাকবে এবং পিছনে একটি ডুয়েল-ক্যামেরা সেটআপ দেখা যাবে। ডিজাইন রেন্ডারিং অনুসারে, ফোনটির রিয়ার প্যানেলে কোনও ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার নেই। তবে, স্ক্যানারটি পাওয়ার বাটনে এম্বেড করা থাকতে পারে। E22 ৬.৫ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লের সাথে আসবে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করতে পারে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৩৭ প্রসেসর দ্বারা চালিত হতে পারে।

ফটোগ্রাফির জন্য, Moto E22-এর ব্যাক প্যানেলে ১৬ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ডুয়েল ক্যামেরা সেটআপ থাকবে বলে আশা করা হচ্ছে। পাওয়ার ব্যাকআপের জন্য, মোটোরোলার এই নতুন বাজেট ফোনে শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হতে পারে। এছাড়া, ডিভাইসটিতে একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাকও মিলবে, যা হ্যান্ডসেটটির শীর্ষে ডলবি অ্যাটমস লোগোর কাছে অবস্থান করবে। সবশেষে, Moto E22 অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কাস্টম ইউজার ইন্টারফেস রান করবে।

সঙ্গে থাকুন ➥