Moto Edge 30 Fusion এর দাম কত, লঞ্চের কয়েক ঘণ্টা আগে ফাঁস

Avatar

Published on:

Moto Edge 30 Fusion Price in India Leak

বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছে যে, জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড মোটোরোলা (Motorola) তাদের Edge সিরিজের একটি নতুন ডিভাইস ভারতে লঞ্চ করার পরিকল্পনা করছে। এমনকি এও শোনা যাচ্ছে, এই আসন্ন ডিভাইসটি Moto Edge 30 Fusion নামে আজ (৮ সেপ্টেম্বর) এদেশের বাজারে আত্মপ্রকাশ করতে পারে। তবে তার আগেই এখন, এই ফোনটির রিটেইল বক্সের একটি ছবি অনলাইনে ফাঁস হয়েছে, যা হ্যান্ডসেটটির দামের পাশাপাশি এর বেশ কয়েকটি প্রধান স্পেসিফিকেশনও প্রকাশ করেছে। Moto Edge 30 Fusion এদেশের লেটেস্ট প্রিমিয়াম সেগমেন্টের স্মার্টফোন হয়ে উঠতে পারে, কারণ এটি গত মাসে চীনের বাজারে লঞ্চ হওয়া Moto S30 Pro-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ হিসেবে লঞ্চ হবে বলে অনুমান করা হচ্ছে।

মোটো এজ৩০ ফিউশন-এর সম্ভাব্য দাম – Moto Edge 30 Fusion Expected Price

প্রাইসবাবা (Pricebaba)-এর একটি সাম্প্রতিক রিপোর্টে আপকামিং মোটো এজ৩০ ফিউশন ফোনটির একটি রিটেইল প্যাকেজিংয়ের ছবি ফাঁস করা হয়েছে, যা থেকে জানা যাচ্ছে যে, এটি ৪৯,৯৯৯ টাকা খুচরো মূল্যে বাজারে লঞ্চ হবে। তবে, এটি একটি ইঙ্গিতমূলক মূল্য হতে পারে। কারণ লঞ্চ অফার এবং ইন-মার্কেট খুচরো মূল্য ডিভাইসটিকে ক্রেতাদের কাছে বক্সে মুদ্রিত প্রাইস ট্যাগের চেয়ে কম দামে অফার করবে বলেই আশা করা যায়।

মোটো এজ৩০ ফিউশন-এর সম্ভাব্য স্পেসিফিকেশন – Moto Edge 30 Fusion Expected Specifications

রিপোর্ট অনুযায়ী, মোটো এজ৩০ ফিউশন গত আগস্ট মাসে চীনে আত্মপ্রকাশ করা মোটো এস৩০ প্রো স্মার্টফোনের একটি রিব্র্যান্ডেড সংস্করণ হতে পারে। আর এটি সত্য প্রমাণিত হলে, এই হ্যান্ডসেটটি ভারতীয় ক্রেতাদের জন্য মোটোরোলার একটি ফ্ল্যাগশিপ গ্রেড অফার হবে। ফাঁস হওয়া ছবি অনুসারে, মোটো এজ৩০ ফিউশন-এর কোডনেম XT2243-1। বক্সটি স্মার্টফোনের একটি ভ্যারিয়েন্টকে প্রদর্শন করেছে, যা ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ অফার করে এবং এতে ৪,৪০০ এমএএইচ ব্যাটারি রয়েছে বলেও জানা গেছে।

এছাড়া, Moto Edge 30 Fusion ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ১৪৪ হার্টজ উচ্চ রিফ্রেশ রেট সহ ৬.৫৫ ইঞ্চির পোলড ডিসপ্লের সাথে আসবে বলে মনে করা হচ্ছে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্লাস প্রসেসর প্রসেসের দ্বারা চালিত হবে, যার সাথে ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন-বিল্ট স্টোরেজ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য, Moto Edge 30 Fusion-এ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে, যা সর্বাধিক ৩০ ফ্রেম প্রতি সেকেন্ড (fps) হারে ৪কে ভিডিও রেকর্ড করতে সক্ষম হবে। আর সেলফি ও ভিডিও কলের জন্য, ফোনের সামনে অবস্থিত পাঞ্চ-হোল কাটআউটের মধ্যে একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যেতে পারে। এই মোটো হ্যান্ডসেটে একটি আন্ডার ডিসপ্লে অপটিক্যাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলতে পারে। সবর্পরি পাওয়ার ব্যাকআপের জন্য, Moto Edge 30 Fusion সম্ভবত ৪,৪০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে, যা ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ডিভাইসটির কানেক্টিভিটি অপশনে ওয়াই-ফাই ৬ই এবং ব্লুটুথ ৫.২ অন্তর্ভুক্ত থাকতে পারে।

সঙ্গে থাকুন ➥