Moto G Power 5G (2024)-এর ডিজাইন, স্পেসিফিকেশন ফাঁস হয়ে গেল, রইল ছবি

Avatar

Published on:

Moto G Power 5G (2024) Design Revealed

মোটোরোলা (Motorola) গত এপ্রিল মাসে মার্কিন যুক্তরাষ্ট্রে Moto G Power 5G লঞ্চ করেছে। বর্তমানে স্মার্টফোনটির উত্তরসূরির উপর কাজ চলছে, যা Moto G Power 5G (2024) নামে বাজারে আসতে পারে৷ এবার ফোনটির রেন্ডার সামনে এসে ডিজাইনের ধারণা দিয়েছে। তাহলে চলুন জেনে নিই, Moto G Power 5G (2024) মডেলটি কেমন দেখতে হবে।

Moto G Power 5G (2024)-এর ডিজাইন প্রকাশ

মাইস্মার্টপ্রাইস মোটো জি পাওয়ার ৫জি (২০২৪)-এর কম্পিউটার এডেড ডিজাইন (CAD) রেন্ডার প্রকাশ করেছে। ছবি অনুযায়ী, মোটো জি পাওয়ার ৫জি (২০২৪)-এর সামনে সেলফি কাটআউট সহ ফ্ল্যাট ডিসপ্লে থাকবে। এটি ৬.৭ ইঞ্চির ডিসপ্লে অফার করবে, যা পূর্বসূরি মডেলে থাকা ৬.৫ ইঞ্চির এলসিডি প্যানেলের চেয়ে সামান্য বড়।

মোটো জি পাওয়ার ৫জি (২০২৪)-এর রিয়ার প্যানেলে গ্লসি আয়তক্ষেত্র ক্যামেরা মডিউল দেখা যাবে, যেটিতে ডুয়েল-ক্যামেরা সিস্টেম এবং একটি এলইডি ফ্ল্যাশ অন্তর্ভুক্ত থাকবে৷ ফোনে ফ্ল্যাট ফ্রেম থাকবে, যাতে ভলিউম বাটন এবং ডানদিকে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ পাওয়ার বাটন এবং বাম দিকে একটি সিম স্লট অবস্থান করবে৷

এছাড়া, Moto G Power 5G (2024)-এর ওপরের দিকে একটি সেকেন্ডারি মাইক্রোফোন এবং এর নীচের প্রান্তে একটি ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক, একটি মাইক্রোফোন, একটি ইউএসবি-সি পোর্ট এবং একটি স্পিকার উপস্থিত থাকবে৷ রিপোর্টে বলা হয়েছে যে, ডিভাইসটির পরিমাপ হবে ১৬৭.৩ x ৭৬.৪ x ৮.৫ মিলিমিটার। তবে কোর স্পেসিফিকেশন সম্পর্কে কিছু বলা হয়নি।

জানিয়ে রাখি, Moto G Power 5G (2023) ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ ৬.৫ ইঞ্চির আইপিএস এলসিডি ফুলএইচডি+ ডিসপ্লে, MediaTek Dimensity 930 চিপসেট, ৬ জিবি র‍্যাম, ২৫৬ জিবি বিল্ট-ইন স্টোরেজ, অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক মাইইউএক্স (MyUX) কাস্টম স্কিন এবং ১৫ ওয়াট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে ৷ আর ফটোগ্রাফির জন্য, একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং ৫০ মেগাপিক্সেল (প্রধান) + ২ মেগাপিক্সেল (ডেপ্থ) + ২ মেগাপিক্সেল (ম্যাক্রো) সেন্সর সমন্বিত ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে।

সঙ্গে থাকুন ➥