বাজারে আসার আগেই চমক, নতুন Moto G Stylus স্মার্টফোনের সম্পূর্ণ ডিজাইন লিক হয়ে গেল

Avatar

Published on:

Moto G Stylus 2023 Design Leaked

মোটোরোলা তাদের বেশ কয়েকটি নতুন Moto G সিরিজের স্মার্টফোনের ওপর বর্তমানে কাজ করছে বলে জানা গেছে। এর মধ্যে অন্যতম হল Motorola G Stylus 2023। নাম থেকেই বোঝা যাচ্ছে যে, এই হ্যান্ডসেটটি গত বছর ফেব্রুয়ারি মাসে লঞ্চ হওয়া Moto G Stylus মডেলের আপগ্রেড ভার্সন হবে। কয়েক সপ্তাহ আগে, Moto G Stylus 2023-এর মার্কেটিং ইমেজ অনলাইনে ফাঁস হয়। এমনকি, স্মার্টফোনটিকে ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ (Bluetooth SIG) সার্টিফিকেশন সাইটেও স্পট করা গেছে। আর এখন এক সুপরিচিত টিপস্টার Moto G Stylus 2023-এর কিছু ইমেজ শেয়ার করেছেন, যা সকল দিক থেকে এর ডিজাইনটি প্রদর্শন করেছে। আসুন তাহলে দেখে নেওয়া যাক এই মোটোরোলা ফোনটি কি কি অফার করতে চলেছে।

প্রকাশ্যে এল Moto G Stylus 2023-এর সম্পূর্ণ ডিজাইন

টিপস্টার স্নুপি টেক মোটো জি স্টাইলাস ২০২৩-এর বেশ কয়েকটি নতুন ছবি টুইটারে শেয়ার করেছেন। এর নাম থেকেই স্পষ্ট যে, এটি স্টাইলাস পেনের সাথে বাজারে আসবে। এছাড়া ছবিগুলি প্রকাশ করছে যে, ডিভাইসটির রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর দ্বারা গঠিত ডুয়েল ক্যামেরা সেটআপ থাকবে, এই মডিউলে একটি এলইডি ফ্ল্যাশও অবস্থান করবে।

মোটো জি স্টাইলাস ২০২৩-এর ডিসপ্লের ওপরের মধ্যবর্তী স্থানে একটি পাঞ্চ-হোল সেলফি ক্যামেরা দেখা যাবে। স্ক্রিনের ওপরে ও দুইধারে সরু বেজেল থাকলেও, নীচের বেজেলটি অপেক্ষাকৃত পুরু হবে। আবার, ফোনটির নীচের প্রান্তে চার্জিং এবং ডেটা ট্রান্সফারের জন্য একটি ইউএসবি টাইপ-সি পোর্ট, একটি মাইক্রোফোন, একটি স্পিকার, একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক এবং স্টাইলাসের জন্য একটি স্লট উপস্থিত থাকবে৷

এছাড়া, Moto G Stylus 2023-এর শীর্ষে শুধুমাত্র একটি সিঙ্গেল মাইক্রোফোন থাকবে। বাঁদিকে সিম কার্ড ট্রে এবং ডানদিকে ভলিউম রকার ও পাওয়ার বাটনটি অবস্থান করবে। টুইট থ্রেডগুলি প্রকাশ করেছে যে, Motorola G Stylus 2023 একটি ব্লু কালার অপশনের পাশাপাশি একটি গ্ল্যাম পিঙ্ক ভ্যারিয়েন্টও পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥