6000mAh ব্যাটারি ও 12 জিবি র‌্যামের সবচেয়ে সস্তা 5G ফোন আজ লোভনীয় অফারে কেনার সুযোগ

Published on:

Moto G54 5G 2nd Sale Today India

Moto G54 5G এই মাসের শুরুতে ভারতে লঞ্চ হয়েছিল, আর আজ থেকে এটি দ্বিতীয়বার সেলে বিক্রির জন্য উপলব্ধ হল। সাশ্রয়ী মূল্যের এই ডিভাইসে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৬,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে। তাই আপনি যদি ভরপুর ফিচারের কোনো কম দামি 5G ফোন কিনতে চান, তাহলে Moto G54 5G বেছে নিতে পারেন। দুপুর ১২টায় Flipkart থেকে ফোনটির বিক্রি শুরু হবে।
 
Moto G54 5G এর দাম ও সেল অফার 

Moto G54 5G এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ১৫,৯৯৯ টাকা। আর ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ১৮,৯৯৯ টাকা। এটা তিনটি রঙে পাওয়া যাবে- পার্ল ব্লু, মিন্ট গ্রিন এবং মিডনাইট ব্লু।

লঞ্চ অফারের কথা বললে, আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করে মোটো জি৫৪ ৫জি কিনলে ১,৫০০ টাকা ছাড় পাওয়া যাবে। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনদেনে দেওয়া হবে ৫ শতাংশ ক্যাশব্যাক।

Moto G54 5G এর বিশেষত্ব

মোটোরোলার মোটো জি৫৪ ৫জি ফোনে দেখা যাবে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যা ১২০ হার্টজ ডায়নামিক রিফ্রেশ রেট এবং ২০:৯ অ্যাসপেক্ট রেশিও সাপোর্ট করবে। আর ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক মাই ইউআই ৫.০ কাস্টম স্কিনে চলবে। এতে তিন বছরের সিকিউরিটি আপডেট পাওয়া যাবে বলে মোটোরোলার তরফে জানানো হয়েছে। পারফরম্যান্সের জন্য এই ডিভাইসে অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০২০ প্রসেসর ব্যবহার করা হয়েছে।
 
Moto G54 5G হ্যান্ডসেটে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান, যার মধ্যে রয়েছে কোয়াড পিক্সেল প্রযুক্তি এবং অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (ওআইএস) সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। আবার প্রাইমারি ক্যামেরার সঙ্গে আছে ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। সেলফি ও ভিডিও কলিং এর জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য Moto G54 5G ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট টার্বোপাওয়ার ফাস্ট চার্জিং সাপোর্ট করে। 

সঙ্গে থাকুন ➥