HomeMobilesTENAA সাইট থেকে ফাঁস Moto G85 ফোনের স্পেসিফিকেশন, ফ্রন্টে থাকবে 32MP ক্যামেরা

TENAA সাইট থেকে ফাঁস Moto G85 ফোনের স্পেসিফিকেশন, ফ্রন্টে থাকবে 32MP ক্যামেরা

Moto G85 ফোনটিকে বাজারে আনা প্রস্তুতি নিচ্ছে মোটোরোলা। এটিকে ইতিমধ্যেই একাধিক সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা দিয়েছে। আর এখন Moto G85 চীনের টেনা (TENAA) এবং ভারতের বিআইএস (BIS) সার্টিফিকেট সাইটে হাজির হয়েছে। টেনা লিস্টিং ডিভাইসটির একাধিক স্পেসিফিকেশন প্রকাশ করেছে।

মোটোরোলা তাদের পরবর্তী প্রজন্মের G সিরিজের হ্যান্ডসেটটির জন্য প্রস্তুতি নিচ্ছে, যার নাম Moto G85। এই আসন্ন ফোনটি সম্প্রতি বেশ কয়েকটি সার্টিফিকেশন লাভ করেছে। উল্লেখযোগ্যভাবে, হাই-রেস অডিও সার্টিফিকেশন ফোনটির চারটি মডেল নম্বর প্রকাশ করেছে: XT2427-1, XT2427-2, XT2427-3, এবং XT2427-4। এগুলি Moto G85 ফোনের অঞ্চলভিত্তিক সংস্করণ বলে মনে করা হচ্ছে। আর এখন চীনের টেনা (TENAA) এবং ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশন প্ল্যাটফর্মগুলিতে মোটো ফোনটির চীনা (XT2427-4) এবং ভারতীয় (XT2427-3) ভ্যারিয়েন্টগুলি অনুমোদন লাভ করেছে, যা ইঙ্গিত করে যে এটি আনুষ্ঠানিকভাবে লঞ্চ হতে খুব বেশি সময় লাগবে না৷ যদিও বিআইএস সার্টিফিকেশন ফোনটির সর্ম্পকে কোনও উল্লেখযোগ্য তথ্য প্রকাশ করেনি, তবে টেনা ডিভাইসের কিছু প্রধান স্পেসিফিকেশন প্রকাশ করেছে। আসুন। এগুলি দেখে নেওয়া যাক।

Moto G85 দিনের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টেনা লিস্টিং অনুসারে, মোটো জি৮৫ ফোনের ৬.৬ ইঞ্চির (OLED) স্ক্রিন রয়েছে, যা ফুলএইচডি+ রেজোলিউশন অফার করে। ডিভাইসটির ফাঁস হওয়া রেন্ডারগুলি প্রকাশ করেছে যে এটিতে একটি কার্ভড-এজের স্ক্রিন থাকবে। ছবিগুলি আরও প্রকাশ করেছে যে এটি কালো, সবুজ এবং নীলের মতো অন্তত তিনটি রঙের বিকল্পে উপলব্ধ হবে৷

টেনা জানিয়েছে যে, মোটো জি৮৫ ফোনটিতে একটি অক্টা-কোর প্রসেসর থাকবে। তবে, এর আগেই গিকবেঞ্চ (Geekbench) ডেটাবেস থেকে ইঙ্গিত পাওয়া গেছে যে, ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ৩ চিপসেটের সাথে আসবে। চীনে, এটি ১২৮ জিবি, ২৫৬ জিবি, ৫১২ জিবি এবং ১ টিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের পাশাপাশি ৮ জিবি, ১২ জিবি, ১৬ জিবি, এবং ১৮ জিবি সহ একাধিক র‌্যাম বিকল্পে পাওয়া যাবে। তবে, সমস্ত ভ্যারিয়েন্টই লঞ্চের সময় উপলব্ধ নাও হতে পারে।

টেনা সার্টিফিকেশন থেকে জানা গেছে যে, Moto G85 হ্যান্ডসেটে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। তবে এর ফাস্ট চার্জিং ক্ষমতা সম্পর্কে কোনো তথ্য এখনও উপলব্ধ নেই। ফটোগ্রাফির জন্য, ফোনটির পিছনে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ৮ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সিস্টেম উপস্থিত থাকবে। আর ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করবে। Moto G85 ফোনটিতে নিরাপত্তার জন্য একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও মিলবে। Moto G85 ফোনের পরিমাপ ১৬১.৯ x ৭৩ x ৭.৫ মিলিমিটার এবং এর ওজন ১৭১ গ্রাম হবে। তবে, ফোনটির কোনও ছবি টেনা ডেটাবেসে প্রকাশিত হয়নি।

RELATED ARTICLES

Most Popular