Moto Razr 50 Ultra পেল BIS-এর ছাড়পত্র, ভারতে লঞ্চ হয়ে যেতে পারে খুব শীঘ্রই

Avatar

Published on:

Moto Razr 50 Ultra Launch Date

মোটোরোলা (Motorola) খুব শীঘ্রই তাদের জনপ্রিয় ফোল্ডেবল Razr লাইনআপের পরবর্তী প্রজন্মের মডেলগুলি বাজারে লঞ্চ করার পরিকল্পনা করছে। লেনোভোর (Lenovo) অধীনস্থ ব্র্যান্ডটি অফিশিয়ালি কিছু না বললেও, Moto Razr 50 সর্ম্পকে ইতিমধ্যেই নানা তথ্য অনলাইনে ফাঁস হতে শুরু করেছে। আর এখন মোটোরোলার নতুন একটি ক্ল্যামশেল ফোল্ডিং ফোন ভারতের বিআইএস (BIS) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে হাজির হয়েছে। এটি Moto Razr 50 Ultra নামে লঞ্চ হবে মনে করা হচ্ছে।

Moto Razr 50 Ultra পেল BIS সার্টিফিকেশন

৯১মোবাইলস-এর সৌজন্যে ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস সার্টিফিকেশন ওয়েবসাইটে Moto XT2453-1 মডেল নম্বর যুক্ত একটি নতুন হ্যান্ডসেটকে স্পট করা গেছে। রিপোর্টে অনুমান করা হয়েছে যে, এটি মোটো রেজার ৫০ আল্ট্রা হতে পারে, কারণ এই মডেল নম্বরটি বিদ্যমান রেজার ৪০ আল্ট্রা-এর মডেল নম্বর, XT2321-1-এর অনুরূপ। মোটো রেজার ৫০ আল্ট্রা-এর বিআইএস লিস্টিং কোনও স্পেসিফিকেশন প্রকাশ করেনি। তবে, সেখানে ফোল্ডেবল ফোনটির উপস্থিতি ইঙ্গিত দেয় যে, এটি খুব তাড়াতাড়ি ভারতীয় বাজারে পা রাখতে পারে।

চলতি বছরের শুরুর দিকে একটি সূত্র মারফৎ জানা যায় যে, মোটো রেজার ৫০ আল্ট্রা-এর কোডনেম হল গ্লোরি (Glory)। অনলাইনে ফাঁস হওয়া তথ্যগুলি ইঙ্গিত করছে যে, আসন্ন রেজার সিরিজের হ্যান্ডসেটে একটি ফ্লেক্সিবল বিল্ড থাকবে এবং এটি একটি ক্লাসিক গ্রে কালার অপশনে পাওয়া যাবে। সম্ভবত হ্যান্ডসেটটিতে পূর্বসূরির মতোই ডিজাইন দেখা যাবে।

উল্লেখ্য, Moto Razr 50 Ultra-এর ব্যাটারি ক্ষমতা এবং পারফরম্যান্সের ক্ষেত্রে উল্লেখযোগ্য আপগ্রেড দেখা যাবে বলে শোনা যাচ্ছে। এতে কোয়ালকম (Qualcomm)-এর ফ্ল্যাগশিপ Snapdragon 8 সিরিজের চিপসেট অন্তর্ভুক্ত থাকতে পারে। বিদ্যমান Razr 40 Ultra-এ Qualcomm Snapdragon 8+ Gen 1 প্রসেসরটি রয়েছে। আর ফটোগ্রাফির জন্য, এতে ১২ মেগাপিক্সেলের প্রাইমরি ক্যামেরা এবং একটি ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ক্যামেরা সহ ডুয়েল ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে৷ আর পাওয়ার ব্যাকআপের জন্য, Razr 40 Ultra ৩,৮০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥