HomeMobilesরূপে-গুণে দুর্ধর্ষ! লঞ্চ হল Moto X50 Ultra Soft Peach লিমিটেড এডিশন স্মার্টফোন

রূপে-গুণে দুর্ধর্ষ! লঞ্চ হল Moto X50 Ultra Soft Peach লিমিটেড এডিশন স্মার্টফোন

Moto X50 Ultra ফোনটি গত মাসেই বাজারে আত্মপ্রকাশ করেছে। আর এখন কোম্পানি এর Soft Peach Limited Edition লঞ্চ করেছে। এই সংস্করণটি হল Moto X50 Ultra ফোনের একটি নতুন কালার ভ্যারিয়েন্ট। রঙ ছাড়া এর অন্যান্য স্পেসিফিকেশনগুলি বাকি কালার অপশনগুলির মতোই। Moto X50 Ultra ব্ল্যাক এবং সিডার উড কালার ভ্যারিয়েন্টেও পাওয়া যায়।

Moto X50 Ultra ফোনের Soft Peach Limited Edition এল মার্কেটে

প্রথমেই জানাই, মোটো এক্স৫০ আল্ট্রা হল একটি আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (AI) চালিত ফোন, যা Qualcomm Snapdragon 8s Gen 3 প্রসেসর এবং লেনোভো শাওশিয়ান এআই (Lenovo Xiaotian AI) পার্সোনাল এজেন্ট দ্বারা চালিত৷ এই স্মার্টফোনটিতে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট এবং ২,৭১২ x ১,২২০ পিক্সেল রেজোলিউশন সহ ৬.৭ ইঞ্চির এলটিপিএস ওলেড (LTPS OLED) ডিসপ্লে রয়েছে। স্মার্টফোনটিতে সর্বোচ্চ ১৬ জিবি র‍্যাম এবং ১ টিবি স্টোরেজ অফার করে।

মোটো এক্স৫০ আল্ট্রা সফ্ট পিচ লিমিটেড এডিশনে ৫০ ফ্রন্ট ক্যামেরা, একটি ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-লার্জ বটম মেইন ক্যামেরা, একটি ৫০ মেগাপিক্সেলের জেএন১ আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল, ১০০x জুম ক্ষমতা সহ ৬৪ মেগাপিক্সেলের ৩x পেরিস্কোপ টেলিফটো সহ একটি চিত্তাকর্ষক ক্যামেরা সেটআপ রয়েছে৷ মডেলটি এআই অ্যাডাপটিভ অ্যান্টি-শেক ইমেজ স্ট্যাবিলাইজেশন প্রযুক্তিও গ্রহণ করে। এটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ১২৫ ওয়াট ওয়্যার্ড চার্জিং এবং ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে। ফোনটিতে একটি ইউএসবি ৩.১ জেন ২ ইন্টারফেস রয়েছে এবং এটি ওয়াই-ফাই ৭ সংযোগ সাপোর্ট করে।

Motorola Moto X50 Ultra ফোনে একটি ধাতব মিড ফ্রেম এবং একটি শক্ত কাঠ/কাঁচের বডি রয়েছে, যা ৮.৫ মিলিমিটার স্লিম এবং এর ওজন ১৯৭ গ্রাম। এটি আইপি৬৮ (IP68) ধুলো এবং জল প্রতিরোধী রেটিং প্রাপ্ত বিল্ড অফার করে। Moto X50 Ultra ফোনের Soft Peach Limited Edition এখন বিক্রির জন্য উপলব্ধ। এই মডেলের সামগ্রিক কনফিগারেশন লাইনআপের অন্যান্য মডেলের মতোই। ফোনের এআই এজেন্ট চ্যাট, ন্যাচারাল সেমেনটিক কোয়েশ্চেন অ্যান্ড অ্যানসার, ডকুমেন্ট ট্রান্সলেশন, সামারাইজেশন এবং এআই কল সাপোর্ট করে।

Moto X50 Ultra ফোনের Soft Peach Limited Edition: মূল্য এবং লভ্যতা

Moto X50 Ultra Soft Peach Limited Edition বর্তমানে শুধুমাত্র ১৬ জিবি র‍্যাম + ১ টিবি স্টোরেজ সংস্করণে পাওয়া যাচ্ছে। ফোনটির দাম ৪,৬৯৯ ইউয়ান (প্রায় ৫৪,২০০ টাকা)। এটি চীনের জিংডং (Jingdong) ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে কেনা যাবে, সেইসাথে সেদেশের অন্যান্য আউটলেটেও মিলবে। এটি গ্লোবাল মার্কেটে আসবে কিনা, সে সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

RELATED ARTICLES

আরও পড়ুন