কেনার জন্য তৈরি তো? Motorola Edge 40 Neo তিনটি কালার অপশন ও 50 মেগাপিক্সেল ক্যামেরা সহ আসছে

Avatar

Published on:

motorola-edge-40-neo-design-color-options-leaked-ahead-of-launch-video reveals

Motorola খুব শীঘ্রই Edge 40 Neo স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। সম্প্রতি এই ফোনকে TDRA, Geekbench ও অ্যামাজন ইটালির ওয়েবসাইটে দেখা গেছে। এটি Motorola Edge 30 Neo এর উত্তরসূরী হিসেবে আসছে। আজ এই ফোনের একটি ৩৬০ ডিগ্রি ভিডিও ফাঁস হয়েছে, যেখান থেকে এর কালার অপশনগুলি সম্পর্কে জানা গেছে।

Motorola Edge 40 Neo আসছে এই কালার অপশনে

ফাঁস হওয়া ভিডিও অনুযায়ী, মোটোরোলা এজ ৪০ নিও ব্ল্যাক বিউটি, ক্যানেল বে, সুদিং সী কালারে পাওয়া যাবে। আবার এই ফোনের ডান দিকে পাওয়ার বাটন ও ভলিউম কী দেখা গেছে। ডিভাইসটির ব্যাক প্যানেলে বর্গাকার ক্যামেরা মডিউল লক্ষ্যণীয়, যার মধ্যে দুটি ক্যামেরা সেন্সর ও এলইডি ফ্ল্যাশ থাকবে। এর প্রাইমারি ক্যামেরার রেজোলিউশন ৫০ মেগাপিক্সেল হবে।

আবার মোটোরোলা এজ ৪০ নিও এর সামনে ফ্লাট ডিসপ্লে দেখা গেছে, যার উপরিভাগে মাঝ বরাবর পাঞ্চ হোল কাট আউট থাকবে। আর ডিসপ্লের চারপাশে অতি হালকা বেজেল লক্ষ্যণীয়। ফোনটির নীচের দিকে স্পিকার গ্রীল, ইউএসবি টাইপ সি পোর্ট ও সিম ট্রে থাকবে।

এছাড়া Motorola Edge 40 Neo এর অন্যান্য স্পেসিফিকেশনও ইতিমধ্যেই সামনে এসেছে। এতে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ওলেড ডিসপ্লে পাওয়া যাবে, যা ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৫০ প্রসেসর ও ১২ জিবি পর্যন্ত র‌্যাম সহ আসবে। আবার এটি ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।‌ অ্যামাজনের লিস্টিং অনুযায়ী, Motorola Edge 40 Neo এর দাম রাখা হবে ৩৯৯ ইউরো, যা প্রায় ৩৬,০০০ টাকার সমান।

সঙ্গে থাকুন ➥