চোখজুড়ানো ডিজাইন, Motorola বছরের সেরা রঙের স্মার্টফোন আনছে এই তারিখে, রইল ছবি

Avatar

Published on:

Motorola Edge 40 Neo Sale Date January 12

কিছুদিন আগেই মোটোরোলা (Motorola) ঘোষণা করেছিল যে তারা ২০২৪ সালের প্যানটোন (Pantone)-এর ‘কালার অফ দ্য ইয়ার’, পিচ ফাজ (Peach Fuzz)-এর সাথে তাদের বেশ কয়েকটি স্মার্টফোনকে সজ্জিত করবে। ইতিমধ্যেই, Moto Razr 40 Ultra একই কালার ভ্যারিয়েন্টে উন্মোচন করা হয়েছে। আর এখন, ফ্লিপকার্ট (Flipkart) Motorola Edge 40 Neo-এর পিচ ফাজ কালার অপশন লঞ্চের কথা প্রকাশ করেছে। প্রসঙ্গত, এই কালারওয়ের সাথে আসন্ন মডেলটির স্পেসিফিকেশন বা দামের কোনও হেরফের হবে না, এটি সম্পূর্ণরূপে কসমেটিক পরিবর্তন।

Motorola Edge 40 Neo-এর পিচ ফাজ কালার অপশনের সেলের তারিখ

ফ্লিপকার্ট দ্বারা পোস্ট করা একটি ব্যানার ইমেজ প্রকাশ করা হয়েছে যে, মোটোরোলা এজ ৪ নিও-এর পিচ ফাজ কালার ভ্যারিয়েন্টটি আগামী ১২ জানুয়ারি থেকে উক্ত ই-কমার্স সাইটে বিক্রি করা হবে। মোটোরোলা এজ ৪০ নিও ক্যানেল বে, ব্ল্যাক বিউটি এবং সুথিং সি কালারে লঞ্চ হয়েছিল। জানিয়ে রাখি, ভারতে মোটো এজ ৪০ নিও-এর বেস ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলটির দাম ২৩,৯৯৯ টাকা, যেখানে ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ সহ উচ্চতর ভ্যারিয়েন্টের মূল্য ২৫,৯৯৯ টাকা।

Motorola Edge 40 Neo-এর স্পেসিফিকেশন

Motorola Edge 40 Neo-এ ৬.৫৫ ইঞ্চির পি-ওলেড (POLED) ডিসপ্লে রয়েছে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ডিসপ্লে প্যানেলে একটি পাঞ্চ-হোল কাটআউট, ১,৩০০ নিট পিক ব্রাইটনেস এবং ৪০৯ পিপিআই পিক্সেল ডেনসিটি রয়েছে। স্মার্টফোনটিতে MediaTek-এর অক্টা-কোর Dimensity 7030 প্রসেসর ব্যবহার করা হয়েছে, যা সর্বাধিক ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজের সাথে যুক্ত। Motorola Edge 40 Neo ফোনটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করে এবং এটি দুই বছরের অ্যান্ড্রয়েড সফ্টওয়্যার আপডেট ও তিন বছরের মাসিক সিকিউরিটি প্যাচ পাবে বলে জানা গেছে।

ফটোগ্রাফির ক্ষেত্রে, Motorola Edge 40 Neo-এ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স দ্বারা গঠিত ডুয়েল-ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Motorola Edge 40 Neo-এ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়াও, এই ফোনে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, জল এবং ধুলো প্রতিরোধের জন্য আইপি৬৮ (IP68) রেটিং এবং ডলবি অ্যাটমস-সাপোর্টেড স্টেরিও স্পিকার রয়েছে।

সঙ্গে থাকুন ➥