লেদার ফিনিশের সাথে অসাধারণ লুক, Motorola Edge 40 গ্লোবাল মার্কেটে শীঘ্রই লঞ্চ হচ্ছে

Avatar

Published on:

Motorola Edge 40 Four Colour Varriants

Motorola সম্প্রতি গ্লোবাল মার্কেটে Motorola Edge 40 Pro লঞ্চ করেছে। তবে এর পাশাপাশি এই সিরিজের বেস মডেল অর্থাৎ Motorola Edge 40 শীঘ্রই বাজারে আসছে বলে মনে হচ্ছে। সম্প্রতি এই ফোনের রেন্ডার ফাঁস হয়েছিল। যেখান থেকে জানা যায় এটি ব্ল্যাক ও গ্রীন কালারে আসবে। আজ আবার একটি রিপোর্টে বলা হয়েছে Motorola Edge 40 ব্লু ও রেড কালারেও পাওয়া যাবে।

নতুন এই রিপোর্টে বলা হয়েছে, মোটোরোলা এজ ৪০ চারটি কালারে আসছে – ব্ল্যাক, নেবুলা গ্রীন, ভিভা ম্যাগেন্টা ও লুনার ব্লু। তবে ব্লু ভ্যারিয়েন্ট দেখতে অনেকটা ব্ল্যাক ভ্যারিয়েন্টের মতো। আর অন্যান্য ভ্যারিয়েন্টের লেদার ব্যাক ফিনিশ থাকবে।

Motorola Edge 40-এর সম্ভাব্য স্পেসিফিকেশন

আপকামিং মোটোরোলা এজ ৪০ ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে সহ আসবে, যা ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এটি বিশ্বের প্রথম ফোন হবে, যেখানে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০২০ প্রসেসর ব্যবহার করা হবে। ডিভাইসটি ৮ জিবি র‌্যাম ও ১২৮/২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হবে ৪,৪০০ এমএএইচ ব্যাটারি, যা ৬৮ ওয়াট টার্বো পাওয়ার চার্জিং এবং ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

ফটোগ্রাফির জন্য Motorola Edge 40 ফোনের পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল ওআইএস সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১৩ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে। গ্লোবাল মার্কেটে এর দাম রাখা হতে পারে প্রায় ৮৯৯ ইউরো। আবার ভারতে এটি ৬০,০০০ টাকার রেঞ্জে আসতে পারে।

সঙ্গে থাকুন ➥